ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে আওয়ামীলীগ নেতা শওকত আলীকে গুলি করে হত্যার উদ্যেশে হামলার প্রতিবাদে মানববন্ধন।

ঢাকার টাইম
জুন ৩, ২০২৪ ৩:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ২ নং রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগের মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ শওকত আলী তালুকদার এর উপর ৩১ শে মে শুক্রবার রাতে তাকে গুলি করে হত্যার উদ্যেশে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় শওকত আলী কান্না জরিত কন্ঠে বলেন আমার জানামতে আমার কোন শত্রু নেই, তারপরও আমাকে গুলি করে হত্যার উদ্যেশে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী আমার উপর অতর্কিত ভাবে হামলা চালায়, ভাগ্যক্রমে সেই গুলি আমার না লেগে কলেজ ছাত্র আল আমিন এর পায়ে লেগে মারাত্মক ভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাই সন্ত্রাসী যেই হোক উপযুক্ত তদন্ত সাপেক্ষে তাদেরকে খুজে বের করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দাবি জানান।

রবিবার বিকেলে ২রা জুন রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর দলীয় কার্যালয়ের সামনে রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সহসভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক বদর তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, রাজাপুর ইউপি চেয়ারম্যান সনিয়া সবুর আকন্দ, সাবেক রাজাপুর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।