ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজা উদ্ধার সহ গ্রেফতার দুই।

ঢাকার টাইম
জুন ১০, ২০২৪ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আবু রায়হান লিটন স্টাফ রিপোর্টার নওগাঁঃ নওগাঁয় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০১কেজি গাঁজা উদ্ধার এবং দুই জনকে গ্রেফতার করেন । কাভার ভ্যান চালক সুমন বাপ্পী (৩৫) ও ক্রেতা জুয়েল মন্ডল(৫৫) নামে দুই জনকে গ্রেফতার করা হয়। রবিবার (৯ জুন) দুপুর ১২টায় নওগাঁ ডিবি পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানাে হয়।

শনিবার ৮ জুন রাত সােয়া ১২টার সময় জেলার নিয়ামতপুর উপজেলা ২নং চদননগর ইউনিয়নের সষিপাড়া গ্রামের মাকলেছুর রহমানের পুকুরের সামনের পাকা রাস্তায়।
গাঁজা উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। সুমন বাপ্পী ব্রাক্ষমবাড়িয়া জেলার বাঞ্জারামপুর থানার রুপসদী ইউনিয়নের খাড়রপুর গ্রামের মােহন মিয়ার ছেলে ও জুয়েল মন্ডল নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার সষিপাড়া গ্রামের নাজির মন্ডলের ছেলে।১০১কজি গাঁজার আনুমানিক মূল্য ২০ লাখ ৫০ হাজাট টাকা

প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য জানানা হয়,গােপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, গাঁজার একটি বড় চালান চট্রগ্রাম থেকে নওগাঁয় আসছে।

এর ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ ও ডিবি পুলিশ সাের্স কাজে লাগায়। শনিবার রাত ১০টার সময় পুলিশ জানতে পারে গাঁজার চালানটি মহাদবপুর ও নিয়ামতপুর থানার মধ্যে ঢুকবে। জেলা পুলিশ,মহাদবপুর ও নিয়ামতপুর থানা পুলিশ পাঁচটি টিমে ভাগ হয়ে ওত পেতে থাকে। রাত সােয়া ১২টার সময় একটি কার্ভাড ভ্যান মহাদবপুর থানার সীমানা পার হয় নিয়ামতপুর থানার মাকলেছুরের পুকুর পাড়ের সামনে দাঁড়ায় এবং সেখানে ১০-১২জন লােক এসে বস্তা নামাতে থাকে।

এ সময় পুলিশ সেখানে গেলে অনেকে পালিয়ে যায়। এসময় পুলিশের হাতে সুমন বাপ্পী ও জুয়েল আটক হয়।
প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার(প্রসাশন) গাজিউর রহমান ও জেলা ডিবি পুলিশ ইনচার্জ হাসমত আলী সহ অনেকে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।