ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নারায়নগঞ্জের বন্দরে টোটাল ফ্যাশন শ্রমিকদের মহাসড়ক অবরোধ!

ঢাকার টাইম
জুন ১১, ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

ক্রাইম রিপোর্টার আব্দুস সালাম মিন্টু:

বকেয়া বেতন বোনাস ও ওভারটাইমের টাকা পরিশোদের দাবীতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বন্দরে পোষাক রপ্তানী প্রতিষ্ঠান টোটাল ফ্যাশন লিমিটেডের বিক্ষুব্ধ শ্রমিকরা!

মঙ্গলবার ১১ই জুন সকাল আনুমানিক ১০ টা ৩০ মিনিটে বন্দর উপজেলার কামতাল ঢাকা টু চ্ট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে উত্তেজিত শ্রমিকরা!
ওই সময় বিক্ষুব্ধ শ্রমিকরা গনমাধ্যমকে জানান, টোটাল ফ্যাশন এর কতৃপক্ষ দীর্ঘদিন ধরে আমাদের বকেয়া বেতন বোনার ও ওভারটাইমের টাকা না পাওয়া পর্যন্ত আমাদে বিক্ষোভ অব্যাহত থাকবে!
এক পর্যায় শ্রমিকদের তোপের মুখে পরে প্রতিষ্ঠানের কতৃপক্ষ আগামী ১৩ই জুন বৃহস্পতিবার বকেয়া বেতন,বোনাস, ওভারটাইম পরিষোদ করা হবে বলে আশ্বাস দিলে মহাসড়ক থেকে শ্রমিকরা চলে এসে নিজ নিজ কর্মস্থলে যোগদান করেন!
এ ব্যাপারে বন্দর থানার এসি গোলাম মোস্তফা জানান সড়ক অবরোধের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনি!
পরে টোটাল ফ্যাশন কতৃপক্ষ সাথে আলোচনার পর বকেয়া বোনাস, বেতন, ওভারটাইমের টাকা তারিখ মোতাবেক পরিষোদ করবে বলে শ্রমিকদের জানান!
এ সময় ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল উপস্তিতিত ছিলেন!
সংবাদ পেয়ে শিল্প পুলিশ ঘটনাস্থলে উপস্তিতিত ছিলেন!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।