ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম. শরীফ খান

ঢাকার টাইম
জুন ১১, ২০২৪ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব এস. এম. শরীফ খান, গোসিংগা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি গোসিংগা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি পদে রয়েছেন। এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সবসময় এগিয়ে আসেন। তিনি ইউনিয়ন বাসীর দোয়া ও আর্শীবাদ নিয়ে আসন্ন গোসিংগা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচরনা শুরু করবো বলে জানা যায়।

এলাকাবাসী জানান, এস এম শরীফ খান, প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্নহাট বাজার,গ্রাম-পাড়া মহল্লায় সহ বিভিন্ন স্থানে গণ সংযোগ করছেন এবং নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলও শুভেচ্ছা বিনিময় করছেন। তিনি সব সময় গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে থাকেন। একজন মানবিক নেতা হিসেবে অধিক গুণে গুনান্বিত।ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। তিনি একজন সমাজসেবক। মানবিক কাজের জন্য সত্যিই প্রশংসার দাবি রেখে একজন নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এজন্যই প্রশংসিত হয়েছেন মানবিক কর্মকান্ডের জন্য।

চেয়ারম্যান পদপ্রার্থী এস এম শরীফ খান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমি বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জনগণের জন্য কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দিনরাত গোসিংগা ইউনিয়ন বাসীর সেবা করে যাচ্ছি। সকলের দোয়া ও সমর্থন কামনা করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।