ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যা, পুলিশের দাবি ‘আধিপত্য বিস্তার!

ঢাকার টাইম
জুন ১১, ২০২৪ ৩:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুস সালাম মিন্টু:

নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে । গত রবিবার (৯ জুন) রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে ওই ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার।

নিহত যুবকের নাম রাব্বী (২২)। সে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রাম এলাকার সানাউল্লাহ বেপারী বাড়ির ভাড়াটিয়া আক্কাস আলীর ছেলে। এ ঘটনায় শাহ আলম নামের আরও এক যুবক আহত হয়েছেন।

পুলিশ জানায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকা দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিলো ২টা গ্রুপের মধ্যে।সেউ ঘটনাকে কেন্দ্র করে ভিকটিমসহ তার সহযোগীদের উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাব্বী নামে এক যুবককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়াও শাহ আলম নামে আরেত জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, হত্যাকাণ্ডের পর নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। হত্যাকাণ্ডে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।