ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় ধর্ষণ চেষ্টার মামলায় বাদীর বাড়িতে হামলা

ঢাকার টাইম
জুন ১৩, ২০২৪ ৩:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় ধর্ষণ চেষ্টার মামলার বাদীর বাড়িতে গভীর রাতে হামলা করে ঘরের বেড়া ভাঙচুর করে অজ্ঞাত পরিচয় ৮-১০ জন লোক। পরে বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার করলে হামলাকারীরা পালিয়ে যায়। মঙ্গলবার(১২ জুন) দিবাগত রাত দুইটার দিকে ভাঙ্গা উপজেলার নুরুল্লাহগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে এ ঘটনা ঘটে। উল্লেখ্য ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে গত ১০জুন ৩ বছরের এক শিশু বাচ্চাকে বাড়ি থেকে প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায় রহিম শেখ(৩৫)।এ ঘটনার মেয়ের মা বাদী হয়ে ভাঙ্গা থানা একটি মামলা করেন। ধর্ষণচেস্টার শিকার হওয়া শিশুটির দাদি হিরন নাহার বলেন, ওই রাতে আমার নাতনীকে চিকিৎসা করানোর জন্য আমার ছেলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছিল। আমি আমার অন্য নাতনিদের কে নিয়ে রাতে ঘর মধ্যে ঘুমিয়ে পরি। মঙ্গলবার রাত ২টার দিকে বেড়া ভাঙচুরের শব্দ শুনতে পাই। হঠাৎ করে ঘর কপানোর শব্দ শুনতে পাই।এসময় হামলাকারী ৮-১০ জনের মধ্যে প্রতিবেশী ইদ্রিস শেখের কণ্ঠ শুনতে পাই। আমি চিৎকার দিলে এলাকাবাসী ছুটে আসলে ৮-১০ জন লোক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি মামুনুর আল রশিদ জানায়,নুরুল্লাগঞ্জ ইউনিয়নের গভী রাতে একটি বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর ঘটনার শুনেছি।সংবাদ পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে রাতে পুলিশ পাঠানো হয।এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।