ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে নদীতে ঝাঁপ দিয়ে কলেজ ছাত্রী নিখোঁজ

Md Zaman
জুলাই ২, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

মহসিন উজ্জামান দুর্জয়,বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি কালিয়াদহ গ্রামে তুরাগ নদীতে সোমবার (১ জুলাই) রাত এগারোটার দিকে সুমাইয়া আক্তার(২০) নামের এক কলেজ ছাত্রী নদীতে ঝাঁপ দিয়ে নিখোজ হয়েছে ।নিখোঁজ ঐ কলেজ ছাত্রীকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ।

নিখোজ কলেজ ছাত্রী হলেন উপজেলার কালিয়াদহ গ্রামের সোহরাব হোসেনের মেয়ে ।সে ২০২৩ সালে কোনাবাড়ি আরিফ কলেজ থেকে এইচএসসি পাশ করে মেডিকেল কলেজে ভর্তির চেষ্টা চালাচ্ছিল।
নিখোঁজের পরিবার ও ফায়ার সার্ভিস সূত্র জানায় সোমবার রাতে এগারোটার দিকে ওই ছাত্রীর বাবা খাবারের জন্য ডাকলে পরে খাবে বলে জানায় সুমাইয়া । এর কিছুক্ষন পর বাড়ির পাশে তুরাগ নদীতে ঝাঁপিয়ে পরে মেয়েটি।এসময় আসে পাশের লোকজন টের পেয়ে ডাক চিৎকার করলে স্বজনরা ঘটনা স্থলে এসে নদীতে খোঁজা খুঁজি করে কোন সন্ধান না পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয় ।এসময় খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মঙ্গলবার সকাল থেকেই তুরাগ নদীতে ওই নিখোঁজ কলেজ ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালায় ।এদিকে নিখোঁজের প্রায় ২৪ ঘন্টা পার হয়ে গেলেও ওই কলেজ ছাত্রীর লাশ উদ্ধার না হওয়ায় হতাশা প্রকাশ করেছেন  এলাকাবাসী ও মেয়েটির পরিবার ।তবে নদীতে ওই ছাত্রীর ঝাঁপ দেওয়ার সঠিক কারন এখনো জানা যায়নি ।এদিকে গনমাধ্যম কর্মীদের সাথে কোন প্রকার কথা বলতে রাজি হয়নি নিখোঁজ ওই কলেজ ছাত্রীর পরিবারের সদস্যরা এবং গন্যমাধ্যম কর্মীদের রির্পোট লিখতেও নিষেধ করেন ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস ইনচার্জ ইফতেখার হোসাইন রায়হান চৌধুরী জানান খবর পেয়ে ফায়ার সাভির্সের টঙ্গী ডুবুরী দল সারাদিন তুরাগ নদীতে উদ্ধার কাজ চালিয়েও সন্ধান পায়নি ।তবে নদীতে প্রচন্ড  স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যহত হচ্ছে ।ঘটনা স্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।