ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পুত্রের উপর অভিমান করে প্রবাসী পিতার আত্মহত্যা

ঢাকার টাইম
জুলাই ৪, ২০২৪ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় পুত্রের উপর অভিমান করে এক প্রবাসী পিতার আত্মহত্যার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার হামেরদী ইউনিয়নের মাঝিকান্দি এলকায় মতিয়ার কাজী দীর্ঘদিন যাবত সৌদি প্রবাসী। এই বছর পবিত্র ঈদুল আজহার সময় ছুটিতে দেশে আসেন। এরপর তিনি লক্ষ্য করেন তার ছেলে মুন্না কাজী প্রতিদিন বন্ধুদের সাথে গভীর রাত পর্যন্ত তিনি আড্ডা দেয়। এবং বিভিন্ন নেশার জিনিস গ্রহণ করেন। এরফলে ৩ জুলাই (বুধবার) দিবাগত ছেলে মুন্না কাজীর সাথে তার পিতা মতিয়ার কাজীর মতিয়ার কাজীর সাথে ঝগড়া হয়। এরপর ৪ জুলাই ভোর রাতে সাড়ে ৫টায় দিকে তার স্ত্রী নামাজ পাড়ার জন্য রুম থেকে ভোর বেলা বের হয়। এই ফাঁকে রুমে মধ্যে দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় রশি্ঁর ফাঁস দিয়ে মনের দুঃখে মতিয়ার কাজী আত্মহত্যা করেন।

এই ঘটনায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. শওকত হোসেন জানান, কোন অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।