ঢাকাসোমবার , ৮ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে নৌ-পথে অপরাধ দমন ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে পুলিশের বিশেষ অভিযান। গ্রেফতার -৪

Md Zaman
জুলাই ৮, ২০২৪ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

মহসিন উজ্জামান দুর্জয়, বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে নৌ-পথে অপরাধমূলক ও অসামাজিক কার্যকলাপ দমনে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চার জুয়ারীকে গ্রেফতার করেছে। সোমবার বিকেলে কালিয়াকৈর উপজেলার নামাশুলাই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার চিতেশ্বরী এলাকার মই হোসেনের ছেলে রুবেল (৩৩), পলাশতলী এলাকার কাঞ্চনের ছেলে শাহাদাত (২৮), পলাশতলী এলাকার খোকন মিয়ার ছেলে জুয়েল (৩৮ ) ও পলাশতলী এলাকার শহিদুল আলমের ছেলে আলামিন (৩৪)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ,
কালিয়াকৈর উপজেলার তুরাগ নদীতে ট্রলারযোগে নৌপথে একদল জুয়ারি চলন্ত ট্রলারে বসা অবস্থায় জুয়া খেলতেছে এমন সংবাদ এর ভিত্তিতে গাজীপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমীর হোসেন এর নেতৃত্বে কালিয়াকৈর থানার চৌকশ পুলিশ সদস্যদের সাথে নিয়ে অভিযান চালিয়ে ওই চার জুয়ারীকে জুয়া খেলার বিভিন্ন আলামত সহ গ্রেফতার করে। এ সময় অভিযানে উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানা পুলিশের তদন্ত (ওসি) তরিকুল ইসলাম, কালিয়াকৈর থানা পুলিশের উপ- পরিদর্শক মামুনুর রশিদ, আব্দুর রাজ্জাক রাজু, সুজিত কুমার মৃধা সহ কালিয়াকৈর থানার পুলিশ সদস্য ও প্রমুখ। আটককৃতদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় নিয়মিত মামলা রুজুর প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।