ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে বন্যায় ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় মানুষের মধ্যে সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে

ঢাকার টাইম
জুলাই ৯, ২০২৪ ৫:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়ার উদ্যোগে সোমবার উপজেলার দক্ষিণ গোয়ালাবাজারে সহস্রাধিক মানুষের হাতে এসব ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নূর মিয়া, প্রবাসী কমিউনিটি নেতা জুনেল আহমদ নজির, আওয়ামী লীগ নেতা মনির আলী, রোকন মিয়া, জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, সুহেল আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ সাপোর্টটিমের প্রতিষ্ঠাতা দুলদুল মিয়া, যুবলীগ নেতা লিলবর হোসেন, নেফুর আলী, মুরশেদ মিয়া, গয়াছ মিয়া, নেপুর গুন, মহানগর শ্রমিকলীগ নেতা এনাম হোসেন, যুবলীগ নেতা হেলাল মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুবায়ের আমিন, যুগ্ম আহবায়ক আমজাদ হোসেন, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, রাজন রাজ, তাজপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাহিদ আহমদ, ফাহিম আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, চলমান বন্যায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ওসমানীনগরের দূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

ইতিমধ্যে উনার ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অব্যাহত ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রবাসীরাও আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

বিশেষ করে বন্যা আক্রান্ত মানুষের সহায়তায় অনেকেই এগিয়ে আসলেও উজানে থাকা কর্মহীন মানুষের খবর রাখছেন না কেউ।

চলমান বন্যায় বাজার এলাকাসহ নিন্ম আয়ের মানুষও ক্ষতিগ্রস্থ হয়েছেন। এসকল সহস্রাধিক পরিবারের প্রতি খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তার হাত বাড়িয়েছেন জাবেদ আহমদ আম্বিয়া।

সেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে  ওসমানীনগর উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা।

সোর্স ঃ সিলেট সুরমা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।