আজ : ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : এপ্রিল ২, ২০২২

  • কোন মন্তব্য নেই

    দরকার ইন্ডাস্ট্রিজের সাথে একীভূত হলো সফটএভার

     

    স্টাফ রিপোর্টার: ময়মনসিংহে যাত্রা শুরু করা দেশের স্বনামধন্য সফটওয়্যার নির্মাতা ও আইটি সেবাদাতা প্রতিষ্ঠান “সফটএভার” এখন থেকে “দরকার ইন্ডাস্ট্রিজ লিমিটেড” এর একটি প্রযুক্তি ব্র্যান্ড।

    ২০১৬ সালের ২৩ ডিসেম্বর ময়মনসিংহ শহরে দুই উদ্যোক্তা আরাফাত রহমান ও মোঃ রিয়াদ মিয়ার হাত ধরে যাত্রা শুরু করে সফটএভার। যাত্রা শুরুর পর থেকে প্রতিষ্ঠানটি দেশে এবং বিদেশে সুনাম ও আস্থার সাথে সেবা দিয়ে যাচ্ছে। সফটএভারের সেবার মধ্যে ছিলো; সফটওয়্যার ডেভেলপমেন্ট, মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, ওয়েবসাইট ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, ডোমেইন ও হোস্টিং, ডিজিটাল মার্কেটিং এবং ভ্যালু অ্যাডেড সার্ভিস (ভিএএস)

    দরকার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সাথে একীভূত হওয়ার বিষয়ে সফটএভার এর স্বত্বাধিকারী মোঃ রিয়াদ মিয়া জানান, আমি ব্যক্তিগত ভাবে গত ৮ বছরের বেশী সময় ধরে আইটি ইন্ডাস্ট্রিতে কাজ করছি আর সফটএভারের সাথে আছি ৫ বছরের বেশী সময় ধরে। এই সময়ের মধ্যে আমরা মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং এশিয়ার ১০ টিরও বেশী দেশে আমাদের সেবা দিয়েছি। ময়মনসিংহ শহরের একটি স্বনামধন্য আইটি সেবাদাতা প্রতিষ্ঠান সফটএভার। প্রতিষ্ঠানটি মফস্বল অঞ্চল থেকে দেশে এবং বিদেশে কাজ করে ইতিমধ্যে সারাদেশ ব্যাপী পরিচিতি পেয়েছে এবং আইটি ইন্ডাস্ট্রিতে বেশ সুনাম রয়েছে। বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রিতে আরও বড় পরিসরে কাজের লক্ষ্য নিয়ে “দরকার ইন্ডাস্ট্রিজ লিমিটেড” এর সাথে এই পথচলা।

    তিনি আরও জানান, “সফটএভার” এর চলমান সকল সেবা সমূহ বিদ্যমান থাকবে এবং নতুন করে আরও কিছু সেবা যুক্ত করা হবে।

    Leave a Reply

    Your email address will not be published.