আজ : ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার প্রকাশ করা : মে ১৮, ২০২২
Print Friendly, PDF & Email

  • কোন মন্তব্য নেই

    ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নবীন হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

     

    মোঃ রাজু ঠাকুরগাঁও প্রতিনিধি

    ডিবিসি টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার ঠাকুগাঁও প্রতিনিধি নবীন হাসানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের অভিযোগ উঠেছে আনোয়ারা বেগম নামে এক মহিলা ইউপি সদস্যের বিরুদ্ধে । সে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ৭-৮-৯ সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর।

    গত মঙ্গলবার (১৭ই মে ) বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ঠাকুরগাঁও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। পরে ঠাকুরগাঁও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.রমেশ কুমার ডাগা বিষয়টি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই ) কে নির্দেশ দেন।
    জানা যায় ডিবিসি টাইমস ডট কম নামে একটি অনলাইন ওই ইউপি সদস্যের নামে একটি সংবাদ প্রকাশ করে। এরই জেরে সে মামলা দায়ের করে। এ বিষয়ে ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি নবীন হাসান বলেন, মামলার বিবরণীতে তাকে ডিবিসি টাইমস ডট কম এর ঠাকুরগাঁও প্রতিনিধি উল্লেখ করা হয়েছে। কিন্তু ডিবিসি টাইমস ডট কমের সাথে তার কোন সম্পর্ক নেই। সে ডিবিসি টাইমস এর প্রতিনিধি নয়। সে ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে।
    মামলার পরে ঠাকুরগাঁও প্রেসক্লাব সহ গণমাধ্যম কর্মীরা এর তীব্র প্রতিবাদ জানায়।

    এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই ) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম রেজাউল ইসলাম জানান এখনো কোর্টের আদেশ হাতে পাইনি পেলে তদন্ত করে আদালতে পেশ করবো।

    Print Friendly, PDF & Email

    Leave a Reply

    Your email address will not be published.