আজ : ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বুধবার প্রকাশ করা : মে ২৩, ২০২২

  • কোন মন্তব্য নেই

    মির্জাপুর লতিফপুরে ছেলে ও ছেলের বৌ মিলে মা’কে হত্যার চেষ্টা

     

    মির্জাপুর উপজেলা,প্রতিনিধিঃ

    টাঙ্গাইল জেলা মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নে ছেলে ও ছেলের বৌ মিলে বৃদ্ধা মা’কে হত্যার চেষ্টা করেছে।ঘটনাটি আজ সোমবার ভোরে ঘটেছে বলে জানা যায়।

    ঘটনাস্থল হতে জানা যায়,মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামের স্কুলপাড়া জামে মসজিদের পাশে আজ সোমবার(২৩ মে) ভোরে নিজের মা’কে হত্যার চেষ্টায় আক্রমন চালায়।অনেকদিন ধরে বৃদ্ধা শাশুড়ির সাথে জগড়া চলে আসছিল ছেলে নজরুল ইসলামের স্ত্রী রিনা আক্তারের সাথে।রিনা আক্তার(৩০) তার শাশুড়ি মজিরন নেছা(৬০) কে ভাত দেবেনা,এমনকি সংসারেও রাখবেনা এসব বিষয়কে কেন্দ্র করেই শাশুড়ির সাথে জগড়া চলে আসছিল।বৃদ্ধা মজিরন নেছার একমাত্র ছেলে নজরুল ইসলাম(৪০),স্বামী মৃত রজব আলি।
    আজ ফজরের আযান হলে বৃদ্ধা মজিরন নেছা নামাজ পড়ার জন্য ওযূ করতে উঠেছিলো,এমন অবস্থান ওযূ করা অবস্থায় হামলাকারী নজরুল ইসলাম ও তার স্ত্রী রিনা আক্তার পিছন থেকে এসে দা ও রড দিয়ে হত্যার চেষ্টায় আক্রমন চালায়। এদিকে বাড়ির পাশে মসজিদ থাকায় আযানের পর মুসুল্লীরা মসজিদে এসে পড়ায় বৃদ্ধার চিৎকার শুনে সকলেই উপস্থিত হয়ে বৃদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স,জামুর্কীতে চিকিৎসার জন্য নিয়ে যায়।

    উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন,বৃদ্ধা মহিলাটি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published.