md torikul
আজ : ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : মে ২৪, ২০২২

  • কোন মন্তব্য নেই

    তানোরে একটি মাইক্রোবাসে তল্লাসি করে ১০ (দশ) কেজি ৯৬০ (নয়শত ষাট) গ্রাম গাঁজাসহ ০৬ জন আটক!

     

    নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল।

     

    দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

     

    এই ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় রাজশাহীর তানোর থানা পুলিশ বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে গতকাল দিবাগত ভোর রাতে তানোর থানাধীন গোল্লাপাড়া বাজার সংলগ্ন ব্রীজের উপর চেকপোস্টে একটি মাইক্রোবাসে তল্লাসি করে ১০ (দশ) কেজি ৯৬০ (নয়শত ষাট) গ্রাম গাঁজা উদ্ধারসহ ০৬ জনকে আটক করেছে।

     

    জানা গেছে ২২ মে (রবিবার) দিবাগত ভোর রাত ৪-১৫ মিনিটে চৌবাড়িয়া হইতে তানোর হইয়া রাজশাহী গামী একটি সাদা মাইক্রোবাস যাহার রেজিঃ নং-সিলেট চ-১১-০৩৫৯ তে তানোর থানা পুলিশের একটি চৌকস টিম তল্লাসি করে ১০ (দশ) কেজি ৯৬০ (নয়শত ষাট) গ্রাম গাঁজা উদ্ধারসহ ০৬ জনকে আটক করতে সক্ষম হন।

     

    রাজশাহী জেলা পুলিশ সুপার, জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, জনাব সনাতন চক্রবর্তী (ক্রাইম & অপস), রাজশাহীর সার্বিক তত্বাবধানে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেল, আসাদুজ্জামান ও তানোর থানার অফিসার ইনচার্জ, কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানাধীন গোল্লাপাড়া বাজার সংলগ্ন ব্রীজের উপর চেকপোস্টে চেকিং কালীন রাত্রী ০৪-১৫ মিনিটের সময় চৌবাড়িয়া হইতে তানোর হইয়া রাজশাহী গামী একটি সাদা মাইক্রোবাস যাহার রেজিঃ নং-সিলেট চ-১১-০৩৫৯ কে তানোর থানা পুলিশের একটি চৌকস টিম আটক করে তল্লাশি করিয়া ১০(দশ) কেজি ৯৬০(নয়শত ষাট) গ্রাম গাঁজা, যাহার মূল্য অনুমান ৬, ৫৭৬০০/-টাকা মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৬টি মোবাইল ফোন, মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৮৩৩০/-টাকাসহ আসামী- ১। মোঃ মজিবুর রহমান (৩৮), পিতা-মোঃ আঃ লতিফ , গ্রাম- বাগচর, থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা -চাঁপাইনবাবগঞ্জ, ২। মোঃ বাবু(২৪), পিতা- মৃত ইমরান আলী গ্রাম- কালীনগর (মিরের চর) , থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা -চাঁপাইনবাবগঞ্জ, ৩। মোঃ মনিরুল ইসলাম (বেনজু) (৩৫), পিতা-মোঃ নজরুল ইসলাম , গ্রাম- বাগচর, থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা -চাঁপাইনবাবগঞ্জ, ৪। আহাম্মদ মিয়া(২৫), পিতা-মৃত মধু মিয়া , গ্রাম- চারিনাও (চারিনাও (উচালি চারিনাও, ৬নং রাজুরা ইউপি, ওয়ার্ড নং-০১)) , থানা- হবিগঞ্জ সদর, জেলা -হবিগঞ্জ, ৫। শ্রী উত্তম সরকার(২৫), পিতা- মৃত লনি সরকার ,স্থায়ী: গ্রাম- ব্রাহ্মনডোরা, উপজেলা/থানা- শায়েস্তাগঞ্জ, জেলা -হবিগঞ্জ, ৬। মোঃফরহাদ হোসেন (৩১), পিতা- মৃত মহির মন্ডল , গ্রাম- বলদীপাড়া, থানা- তানোর, জেলা; রাজশাহীদের গ্রেফতার করেন।

    এ সংক্রান্তে তানোর থানার মামলা নং-৩২ তারিখ-২৩/০৫/২০২২খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১৯(খ)/৪১/২৬ রুজু হয়।

     

    এছাড়াও পূথক আরেকটি অভিযানে ২১ (একুশ) লিটার চোলাইমদসহ আসামী ১। ইলিয়াস মুর্মু (৩৮), পিতা-মৃত গাবরিয়েল মুর্মু , গ্রাম- চক রতিরাম (মালিপাড়া) থানা- তানোর, জেলা -রাজশাহী, ২। সোহেল টুডু (২৫), পিতা-মার্সেল টুডু গ্রাম- চক রতিরাম (আদিবাসিপাড়া) , থানা- তানোর, জেলা -রাজশাহীদ্বয় গ্রেফতার করা হয়েছে।

     

    তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, এঘটনায় তানোর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১৯(খ)/৪১/২৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে গ্রেফতারকৃত মোট ৮ আসামীকে দুপুরে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান (ওসি) কামরুজ্জামান মিয়া।।

    Leave a Reply

    Your email address will not be published.