আজ : ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : মে ২৪, ২০২২

  • কোন মন্তব্য নেই

    পঞ্চমবার জাতীয় পুরস্কারে মনোনীত সাংসদ ফজলে করিম চৌধুরীকে রাউজান প্রেস ক্লাবের সম্মাননা

     

    এম, দিদারুল আলম রাউজান প্রতিনিধি

    রেলপথ মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, পৃথিবীতে এখন পরিবেশ বিপর্যয় ঘটছে। পরিবেশ বিপর্যয় রোধে আমরা রাউজানের প্রতিটি এলাকা হতে প্লাস্টিক জাতীয় অপচনশীল আবর্জনা সংগ্রহ করছি। ইতোমধ্যে আমরা রাউজানকে সবুজায়ন করার লক্ষ্যে একসাথে ৪ লক্ষ ৮৭ হাজার ৫৪০টি রোপণসহ প্রতি বৃক্ষ রোপন করে আসছি। তার ফলপ্রসুতে রাউজান আজ সারাদেশে প্রশংসিত। আজকে আমার বারবার জাতীয় পুরস্কার অর্জনও সকলের দোয়া ও ভালবাসার কারনেই। গতকাল ২৪ মে মঙ্গলবার নগরীর বাসভবনে তার সাথে রাউজান প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্যে সাক্ষাত, মতবিনিময় এবং বৃক্ষরোপণে জাতীয় পুরস্কারসহ পঞ্চমবারেরমত মনোনীত হওয়ায় ফুলেল সম্মাননা প্রদানকালে এ মন্তব্য করেন।
    এসময় তিনি রাউজান প্রেস ক্লাবের নতুন কমিটিকে যোগ্য কমিটি উল্লেখ করে বলেন এ কমিটি রাউজানের ঐতিহ্য ও উন্নয়নের সচিত্র সংবাদ প্রকাশে ভূমিকা রাখবে। বিশেষ করে প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদী আমাদের গর্ব। এটি রক্ষায়ও সকলকে অতি সজাগদৃষ্টি ও সচেতন হতে হবে।
    এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার চৌধুরী বাবুল, নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার, রাউজান প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি প্রবীণ সাংবাদিক সরোয়ার উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী, নবনির্বাচিত সাধারন সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের, সিনিয়র সহ সভাপতি নাজিম উদ্দিন মিঞাজী, সহ সভাপতি এ.এম মামুনুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা এম. দিদারুল আলম, সহ-সাধারণ সম্পাদক জাহানগীর সিরাজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রবি, অর্থ সম্পাদক কে.এম বাহাউদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মোজাফফর হোসাইন সিকদার, আইন বিষয়ক সম্পাদক একে বাবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আনিসুর রহমান, দপ্তর সম্পাদক ইরফাত হোসেন চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ আল রোমান, ক্রীড়া সম্পাদক রবিউল হোসেন রাকিব। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কামরুল হাসান বাহাদুর, ইরফান আহমেদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, উপজেলা যুবলীগের সহ সভাপতি সুমন দে, আমিরাতের রাউজান সমিতির খোরশেদ জামান, সাবেক ছাত্রনেতা ম্যালকম চক্রবর্তীসহ অনেকে।

    এম,দিদারুল আলম রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম।

    Leave a Reply

    Your email address will not be published.