md torikul
আজ : ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : মে ২৬, ২০২২

  • কোন মন্তব্য নেই

    বগুড়া জেলার ধুনট থানার এস আই অমিত বিশ্বাস এর মাদক অভিযানে তিন জন আটক 

     

    মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া বিশেষ প্রতিনিধিঃ

     

    বগুড়া জেলার ধুনট থানাধীন নলডাঙ্গা গ্রামস্থ নলডাঙ্গা বাজার জৈনক মোঃ আব্দুল কাইয়ুম এর খাবার হোটেলের সামনে থেকে

    ২৪-০৫-২০২২ ইং রাত্রী ১০:৩৫ ঘটিকার সময় ধুনট থানার এসআই (নি:) মোঃ অমিত বিশ্বাস সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ১। মোঃ আরব আলী শেখ(৩৫), পিতা-মোঃ জনাব আলী শেখ, গ্রাম-ধুনট সদর পাড়া, ২। মোঃ শফিকুল ইসলাম(৪৫), পিতা-মৃত মোসলেম উদ্দিন, গ্রাম-শৈলমারী, উভয় থানা-ধুনট, জেলা- বগুড়াদ্বয়কে ধুনট থানাধীন নলডাঙ্গা গ্রামস্থ নলডাঙ্গা বাজার জৈনক মোঃ আব্দুল কাইয়ুম এর খাবার হোটেলের সামনে হতে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের সামনে তাদের নিকট হতে ৬০ (ষাট) লিটার দেশীয় তৈরি চোলাইমদ সহ জব্দ করে জব্দ তালিকা মূলে ধৃত আসামিদ্বয় ও উদ্ধারকৃত আলামতসহ ধুনট থানায় এসে এজাহার দায়ের করে।

     

    যাহার (মামলা/জিডি):* ধুনট থানার মামলা নং-১৭, তারিখ-২৪-০৫-২০২২ খ্রিঃ, ধারা ৩৬(১) সারণির ২৪(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। পাশাপাশি

     

    বগুড়া জেলার ধুনট থানাধীন ছোট এলাঙ্গী গ্রামস্থ তিন রাস্তার মোড় জৈনক সম্রাট এর অফিসের সামনে থেকে

    ২৫-০৫-২০২২ ইং, সকাল ০৮.২৫ ঘটিকায় ধুনট থানার এসআই(নিঃ) অমিত বিশ্বাস সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ১। মোঃ আব্দুল জব্বার(৫০), পিতা-মৃত মতিউর রহমান, গ্রাম-ছোট এলাঙ্গী, থানা-ধুনট, জেলা-বগুড়াকে ধুনট থানাধীন ছোট এলাঙ্গী গ্রামস্থ তিন রাস্তার মোড় জৈনক সম্রাট এর অফিসের সামনে হতে আটক করে। উপস্থিত সাক্ষীদের সামনে তার নিকট হতে ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করে ধৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সহ ধুনট থানায় এসে এজাহার দায়ের করে।

     

    যাহার (মামলা/জিডি):* ধুনট থানার মামলা নং-১৮, তারিখ-২৫-০৫-২০২২ ইং ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৯(ক) রুজু হয়। সকল আসামীগণকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয় বলে জানা যায়।

    Leave a Reply

    Your email address will not be published.