md torikul
আজ : ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার প্রকাশ করা : মে ২৬, ২০২২

  • কোন মন্তব্য নেই

    কিশোর অপরাধ বন্ধ করার জন‍্য প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করেছে না.গঞ্জ জেলা পূলিশ

    অপরাধ বন্ধ করার জন‍্য প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করে ‘রোবাস্ট পেট্টোলিং’ নামের অপারেশন শুরু করেছে জেলা পুলিশ।

     

    এরই ধারাবাহীকতায় বুধবার (২৫ মে) রাত ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসানের নেতৃত্বে নগরীর চাষাড়ায় মহড়া দেয় সদর মডেল থানা পুলিশ।

     

    অভিযান চালাকালীন শহীদ মিনারে আড্ডারত কিশোর ও যুবকদের সতর্ক করে দেয় অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

     

     

     

    এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান জানান, আমরা কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ীদের একটি তালিকা তৈরি করেছি এবং বিভিন্ন মাদকের স্পটও চিহিৃত করেছি। আর সেই মোতাবেক আমরা আমরাদের অপারেশন ‘রোবাস্ট পেট্টোলিং’ পরিচালনা করছি। বিভিন্ন চায়ের দোকানে কিশোররা যাতে আড্ডা না দেয় এবং গভীর রাতে আড্ডা দিয়ে কোন রকমের অপরাধ যাতে না করে তাই তাদের সতর্ক করেছি। কিশোররা যাতে অপরাধের সাথে জড়িয়ে না পরে সেই দিকে আমরা খেয়াল রাখছি।

     

    তিনি আরও বলেন, আমি মনে করি কমিউনিটি পুলিশিং এর সহায়তা এবং এলাকার গন্যমান্য মুরুব্বিরা যদি পাশে থাকেন তাহলে এই কাজ আমরা আরও সহজে করতে পারবো। মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স, আমরা তাদের বিরুদ্ধে কঠরতম আইন প্রয়োগ করতে চাই। সমাজের ভালো মানুষদের সহয়তায় আমরা এই কাজকে আরও সুন্দর ভাবে করতে চাই। আমরা তাদের পাশে আছি। অপরাধীরা পালানোর পথ পাবে না। আপনাদের একটি কথা বরতে চাই আপনারা যে কোন সমস্যায় থানায় আসবেনম, অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা গ্রহন করা হবে।

    Leave a Reply

    Your email address will not be published.