আজ : ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার প্রকাশ করা : জুলাই ২৩, ২০২২
Print Friendly, PDF & Email

  • কোন মন্তব্য নেই

    গাজীপুরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

     

    চীফ রিপোর্টারঃ

    যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তর পত্রিকা এবং যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার (২৩ জুলাই) গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপনের সভাপতিত্বে ও শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোরাদ আলী, দৈনিক যুগান্তরের উপ-সম্পাদক বি.এম জাহাঙ্গীর, মফস্বল সম্পাদক নাঈমুল করিম নাঈম, জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহতাব উদ্দিন, ভাওয়াল গড় ইউপি চেয়ারম্যান মোঃ আবুবকর সিদ্দিক, এটিএন’র জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম মাসুম, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের ভ্রাম্যমান প্রতিনিধি আবুল কাশেম, জয়দেবপুর প্রতিনিধি জসিম উদ্দিন সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

    এসময় মরহুম নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। দোয়া-মোনাজাতে অর্ধশতাধিক এতিম ও হিফজ বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন। মিলাদ ও দোয়া মাহফিল শেষে এতিম ছাত্রদের মাঝে খাবার ও কোরআন শরীফ বিতরণ করা হয়।

    Print Friendly, PDF & Email

    Leave a Reply

    Your email address will not be published.