বুধবার , ১৯ অক্টোবর ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

ঈশ্বরদীতে ভটভটি ও কুত্তা গাড়ির সংঘর্ষে আহত-৪

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৯, ২০২২ ৫:১৬ পূর্বাহ্ণ

 

স্টাফ রিপোর্টার: মোঃ মুশফিকুর রহমান।

ঈশ্বরদীতে যাত্রী বোঝাই ভটভটি ও কুত্তা গাড়ীর সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন ৪ জন। মঙ্গলবার
(১৮ অক্টোবর) রাত আনুমানিক ৮ ঘটিকার সময় ঈশ্বরদী-লালপুর মহাসড়কের ভাদুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঈশ্বরদী উপজেলাধীন ভাদুর বটতলা (গোপালপুর) এলাকার মৃত. ওয়াজী সরকারের ছেলে মো. শাজাহান সরকার (৬৫), ভাদুর বটতলা এলাকার মৃত জাফর আলীর কন্যা সালমা (২৭), নাটোর জেলার লালপুর থানাধীন গৌরিপুর এলাকার মৃত ময়েজউদ্দিনের মেয়ে নাসরিন (২৮), একই এলাকার মো. আব্দুল কুদ্দুসের স্ত্রী তাহেরা বেগম । আহত নারীরা সবাই ঈশ্বরদী ইপিজেড কর্মী।

ঘটনা সূত্রে জানাযায়, প্রতিদিনের মতোই ইপিজেডের কর্মী যাত্রী নিয়ে ভটভটিতে করে প্রায় ৪৩ জন নিয়ে ভাদুর বটতলা এলাকায় পৌঁছে এবং যাত্রী নামাতে শুরু করে। এসময় একই দিক থেকে আসা অপর আরেকটি ইট বোঝাই কুত্তা গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী বোঝাই গাড়ীতে ধাক্কা দেন। এ সময় গাড়ীতে থাকা যাত্রীরা সবাই ছিটকে পরে গুরুতর আহত হন। আহত তিন নারী কর্মীসহ মোট চারজনকে ঈশ্বরদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইনন্সপেক্টর অপু মন্ডল বলেন, আমরা রাত ৮ টা ৫ মিনিটের দিকে সড়ক দূর্ঘটনার খবর পেলে সেখানে যায় এবং সেখান থেকে তিনজন ইপিজেড কর্মীকে গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করানো হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার স্মৃতি জানান, একজন পুরুষ রোগীর গুরুতর অবস্থার কারণে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর বাকি তিনজন মহিলার মধ্যে একজন সুস্থ আছেন ।বাকি দুইজনের এক্সরে করতে দেওয়া হয়েছে। এক্সরে রিপোর্টে যদি ইনজুরি দেখা যায় তাহলে তাদেরকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট