শুক্রবার , ১৮ নভেম্বর ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

কামারখন্দে আ.লীগ-বিএনপি-পুলিশ সংঘর্ষে ২০জন আহত।

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১৮, ২০২২ ১২:৪৮ অপরাহ্ণ

. স্টাফ রিপোটার সাথী সুলতানা, সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় আওয়ামী লীগ-পুলিশের সঙ্গে বিএনপির ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাঙচুরের ঘটনায় অন্তত ছয় পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হন।
শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। সংঘর্ষে সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদসহ বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীরাও আহত হন।
পুলিশ জানিয়েছে, সিরাজগঞ্জ সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) আদনান মুস্তাফিজ ও কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরন্নবী প্রধানসহ তাদের ৬ সদস্য আহত হয়েছেন।
সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর জনসভা সফল করতে কামারখন্দে দলীয় কার্যালয়ে আমরা আলোচনা সভা করি।
সেখানে কেন্দ্রীয় নেত্রী সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া, জেলা বিএনপির সভানেত্রী রুমানা মাহমুদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে দলীয় কার্যালয় থেকে বের হয়ে আমরা রেলওয়ে স্টেশনে এলে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের গাড়ি ও বেশ কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করে। আমরা প্রতিরোধ করতে গেলে পুলিশ আমাদের ওপর ছররা গুলি চালায়। এতে রুমানা মাহমুদ ও আমিসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হই।
ঘটনাটি সম্পর্কে কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ বলেন, বিএনপির অভিযোগ সঠিক নয়। বরং তাদের মধ্যেই গ্রুপিং রয়েছে। দুই গ্রুপে দ্বন্দ্বের এক পর্যায়ে স্টেশন এলাকায় আওয়ামী লীগের ৬-৭ জন নেতাকর্মীর ওপর তারা হামলা চালিয়ে আহত করে।
কামারখন্দ থানার ওসি নুরন্নবী প্রধান বলেন, ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনার সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে যায়। এ সময় বিএনপির নেতাকর্মীরা হামলা চালায়। বাধ্য হয়ে ছররা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় তিনি আহত হয়েছেন বলেও জানান।সিরাজগঞ্জ সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) আদনান মুস্তাফিজ বলেন, বিএনপি তাদের প্রোগ্রাম শেষ করে জামতৈল স্টেশন এলাকায় দোকান-পাট ও মোটর সাইকেল ভাঙচুর শুরু করে। বাঁধা দিতে গেলে তারা পুলিশের উপর ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা করে। তাদের হাতে ধারালো অস্ত্রও ছিল। তাদের হামলায় আমি ও থানার ওসিসহ ৬ পুলিশ সদস্য আহত হই। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

গাজীপুর কালীগঞ্জে ট্রেন ধাক্কায় প্রাইভেটকার খাদে নিহত ১।

জামাত-শিবির বিরুদ্ধে ফুলপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

ক্রিয়েটিভ মডেল স্কুলের ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয় মাঠে চারা গাছ লাগানো কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে–

নিয়মিত সাইক্লিং-এ যা যা হয়

নিয়মিত সাইক্লিং-এ যা যা হয়

সুজানগরে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন

A-League nominated candidate-principal Khawaja Samchul Alam submitted nomination papers in Joypurhat

সান্তাহারে ডিপ্লোমা ও ভিলেজ ডাক্তার এসোসিয়েশনের সম্মেলন

মঠবাড়িয়ায় শফিকুলের ওপর পৈশাচিক হামলার ঘটনায় জাতীয় পার্টির মানববন্ধন

জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও ও সরবরাহের অভিযোগে গ্রেপ্তার-৬

লৌহজংয়ে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন ঢালী কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট