বৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

কুয়াকাটায় অটো ভ্যান চালকের সাথে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৩, ২০২২ ১২:৪৪ অপরাহ্ণ

 

মোঃ বাহাদুর আবির, পটুয়াখালী প্রতিনিধিঃ

পর্যটক ও দর্শনার্থীদের নিরাপদ ও আনন্দপূর্ণ ভ্রমনের পরিবেশ সৃষ্টির লক্ষ্যে অটো ভ্যান চালকের সাথে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২অক্টোবর) সকাল ১১ টায় কুয়াকাটা পৌরসভার হলরুমে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক, বিশেষ অতিথি কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব,কুয়াকাটা পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর ডাক্তার তৈবুর রহমান, ট্যুরিস্ট পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ, ভ্যানচালক সভাপতি মোহাম্মদ মাহবুব, ইব্রাহিম, নুরু মিয়া প্রমুখ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিব শরীফ, টুরিস্ট পুলিশ সাব-ইন্সপেক্টর জাফরুল হোসেন, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা ( টোয়াক) সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন রাজু,পর্যটন নির্ভর ব্যবসায়ী নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক বলেন, দেশের দ্বিতীয় বৃহত্তম পর্যটনকেন্দ্র হচ্ছে সাগর কন্যা কুয়াকাটা। এ সৈকত থেকে সুর্যোদয় ও সুর্যাস্ত অবলোকন করা যায়। তাই দূরদূরান্ত থেকে এখানকার প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য উপভোগ করতে পর্যটকরা ছুটে আসেন। প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত এ দেশে টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তার দরকার। পর্যটন পুলিশ সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে নিরলসভাবে। পর্যটন স্পট গুলোর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পারলে দেশী-বিদেশী পর্যটকদের সমাগম বেশী হবে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের ইন্সপেক্টর সাইফুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাগর পাড়ে আগত দর্শনার্থী,স্থানীয় ব্যাবসায়ী সহ ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অন্যান্য পুলিশ সদস্যরা।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট