শনিবার , ১ অক্টোবর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

ক্ষূধা ও দারিদ্র মুক্ত সমাজ গড়ার নিমিত্তে মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ

 

সানজিদ মাহমুদ সুজন,জেলা প্রতিনিধি শরীয়তপুরে ঃ

-মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড। ২০২২ বর্ধিত সভাটি,
শরীয়তপুরে অনুসঠিত।মোঃ দুলাল ছৈয়াল ( সাধারন সম্পাদক শরীয়তপুর) এর সঞ্চালনায়,আবদুস সালাম ( সভাপতি শরীয়তপুর) এর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন মেহেদী হাসান( সভাপতি কেন্দ্রীয় কমিটি), বিশেস অতিথি ছিলেন মোঃ শেলিম রেজা(সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটি)।
সকাল ১০টায় বংজ্ঞো বন্ধুর মোরালে পুস্পস্তবক অর্পন ও সম্পৃতি শোভাযাত্রা এর মাধ্যমে অনুসঠানটি শুরু হয়।পরে জেলা মুক্তিযোদ্ধা কম্পেলেক্সে পতাকা উত্তোলনের মাধ্যমে আলোচনা সভাটি শুরু হয়।

এ সময় ইকবাল হোসেন মাসুদ (সভাপতি জাজিরা উপজেলা) সহ সকল উপজেলার সভাপতিদের সাথে নিজ নিজ কমিটির সকল সদস্য সহ সাধারন মুক্তি যোদ্ধার সন্তানরা উপস্থিত থেকেছেন।

সভায় জেলা সভাপতি সহ সকল সভাপতি ও সাধারন সম্পাদকগন, তাদের নিজ নিজ সমস্যা ও কথা গুলো তুলে ধরেন,আগামিতে কিভাবে সবাই একযোগে সামনের পথগুলো পরিচালনা করবেন তার ছকো মোটামুটি ভাবে বক্তারা তাদের বক্ত্যব্যে তুলে ধরেন।

সভার শেষ দিকে বিশেষ আলোচনা করেন মোঃ শেলিম রেজা। তিনি বলেন সকল মুক্তিযোদ্ধার সন্তানরা এক হয়ে, বংজ্ঞো বন্ধু শেখ মুজিবের সপ্নকে বাস্তবায়নের লক্ষে একত্রিত হয়ে কাজ করতে হবে। আরো বলেন এ বছরি বিভিন্ন সমাবেশ ও কার্যপরিচালনা করে কিভাবে দেশকে অগ্রসর করতে হবে।তার বক্তব্যে ভবিষ্যতের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সুস্পস্ট পরিকল্পনা ফুটে ওঠে।

মেহেদি হাসান সভাপতি কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সমাপ্তি ভাসনে তিনি ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমাজ পরিচালনায় মুক্তিযোদ্ধা সন্তান দের প্রতি আহবান জানান।তিনি বলেন সাধিনতা ও মুক্তির জন্য মুক্তিযোদ্ধারা
বংজ্ঞো বন্ধু শেখ মুজিবের ডাকে সারা দিয়ে দেশ সাধিন করেছেন, এটা ঠিক তবে মুক্তির সংগ্রাম এখনো সফল হয়নি।সেই লক্ষে কাজ করতে দিক নির্দশনা প্রদান করেন।
তিনি সংগঠন সম্পর্কে একটি কথা স্পষ্ট করেন মুক্তিযোদ্ধ সংসদের নিয়ন্ত্রনে ২০০১ সালে সকল মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি ভেংগে দিয়ে একসাথে কাজ করার জন্য মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নামে, পরিপত্রের মাধ্যমে একটি কমিটি গঠন করেন,যার একি নামে ক্রিয়া, শিক্ষা,উন্নয়ন নামে ৩টি উপকমিটি আছে। আমরা মুক্তিযোদ্ধার সন্তান নামের কমিটি সহ সকল কমিটি তখনি বিলুপ্ত হয়েছে।যার ফলে সকল বিভাজন ভুলে সবাইকে একি আদর্শ,ক্ষুদা ও দারিদ্র মুক্ত ও শোসনহীন সমাজ গরতে ও শেখ মুজিবের সোনার বাংলা গড়তে কাজ করার আহবান করেন।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

চট্টগ্রামে যমুনা লাইফের গ্রাহকদের সাথে প্রতারনার দায়ে আটককৃতদের জামিন নামঞ্জুর পুনরায় জেলহাজতে প্রেরণের নির্দেশ আদালতের

বটিয়াঘাটায় ১০০০ কেজি চোরাই ডিজেল সহ আটক এক

রাজশাহীতে বিদেশী পিস্তল ও গুলি সহ ০৩ জন শীর্ষ অস্ত্র ব‍্যবসায়ী গ্রেফতার।

পাইকগাছায় রেশনের চাল ওজনে কম দেয়ায় ডিলারকে জেল- জরিমানা

কাজীপুরে জাতীয় নেতা শহীদ এম মুনসুর আলী মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন ও জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ।

লাউয়ের নতুন জাত উদ্ভাবন

বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে নেত্রকোনায় চলছে জুয়ার রমরমা আসর :

রূপগঞ্জে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মনপুরা ছাত্রদলের নেতা বিষপাণ করে আত্মহত্যার চেষ্টা।

আগমনে সুনামগঞ্জে আনন্দ মিছিল শুভেচ্ছা বিনিময়

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট