বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

খাগড়াছড়িতে জেলা উন্নয়ন সমন্বয় সভা

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ২৭, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

 

মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ঃ-

পার্বত্য জেলা পরিষদ ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর খাগড়াছড়ির আয়োজনে “জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর” ও “বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭অক্টোবর)সাড়ে ১১টায় জেলা পরিষদের মাঠে র‍্যালি ও আলোচনা সভা করা হয়।এতে প্রতিপাদ্যের বিষয় ছিল,”নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি,সুস্থ-সবল দেশ গড়ি”।এসময় জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগীয় নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা সিভিন সার্জন ডাঃ মোঃছাবের ,জেলাপরিষদের ভারপ্রাপ্ত
মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা ।
জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের আহবায়ক ও জেলাপরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,
প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাইফুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী, সহকারী প্রকৌশলী প্রশান্ত কুমার হাওলাদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম দিদার,

প্রধান অতিথির বলেন- হাত ধোয়া প্রত্যেক মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ,বিশেষ করে কোভিড-১৯(করোনা) আমাদেরকে নিয়মিত হাত ধুইতে শিখিয়েছে, আমাদেরকে হাত ধোয়ার জন্য আরো সচেতন করেছে,সুস্থ্য থাকতে হলে আমাদের হাত ধোয়ার কোন বিকল্প নেই, প্রধামন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।তাঁর যোগ্য নেতৃত্বে আমরা ২০২১ সালে এসডিজি অর্জন করেছি,২০৪০ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্র দেখতে পাবো।

স্যানিটেশন মাস অক্টোবর এর র‍্যালি ও আলোচনা শেষে,
জেলাপরিষদের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত মূখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা ‘র সঞ্চালনায় খাগড়াছড়ি জেলা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে, খাগড়াছড়ি জেলাপরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ‘র সভাপতিত্বে জেলা উন্নয়ন সমন্বয় সভা শুরু হয়।

এতে উপস্থিত ছিলেন -খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র নির্মলেন্দু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোঃ বাতেন,ডাঃ মোহাম্মদ ছাবের,সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, দীঘিনালা উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কাশেমসহ খাগড়াছড়ি জেলার সকল দপ্তরে কর্মকর্তাবৃন্দ অংশ নেয়।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট