সোমবার , ২১ নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই রোগীর টাকা চুরি

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ২১, ২০২২ ২:৫৩ অপরাহ্ণ

হিরক খান, মেহেরপুর প্রতিনিধি ঃ

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে দুই রোগীর টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের ১১৭ নম্বর কক্ষের সামনে এঘটনা ঘটে।
জানাগেছে, উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মনিরুলের স্ত্রী শোভা খাতুন তার কণ্যাশিশুকে চিকিৎসার জন্য নিয়ে আসেন। কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে উক্ত কক্ষের সামনে ডাক্তার দেখানোর জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করেন। এসময় তার ভ্যানিটি ব্যাগ খুলে ৬ হাজার টাকা চুরি করে নিয়েছে চোর।
একই সময় পৌরসভাধীন ফতাইপুর গ্রামের লাল্টু মিয়ার স্ত্রী জোসনা খাতুনও তার পুত্র শিশুর চিকিৎসা নিতে এসে উক্ত লাইনে অপেক্ষা করছিলেন। তার ব্যাগ থেকে ২ হাজার ৫শত টাকা চুরি হয়ে যায়। ভুক্তভোগীরা কর্তৃপক্ষকে জানালে সিসি টিভি ফুটেজের মাধ্যমে চুরির বিষয়টি নিশ্চিত হয়। এতে দেখা যায় একজন নারী চোর টাকা চুরির ঘটনা ঘটিয়েছে।
চিকিৎসা সেবা নিতে আসা অনেকেই জানান, শুধু আজকেই নয়, প্রতিনিয়তই রোগীদের টাকা চুরির ঘটনা ঘটছে। স্বাস্থ্য কমপ্লেক্রে মধ্যে পুলিশি তৎপরতার দাবী জানান ভুক্তভোগীরা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শুপ্রভা রানী জানান, রোগীদের টাকা চুরির বিষয়টি আমি শুনেছি। একটি নারী চোরচক্র এগুলি ঘটাচ্ছে। আমি পুলিশি তৎপরতার জন্য কর্তৃপক্ষকে জানাবো।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট