বুধবার , ৩১ আগস্ট ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

গাজীপুরে মন্ত্রীর সমাবেশে সাংবাদিক লাঞ্ছিত ও হত্যার হুমকির

প্রতিবেদক
ঢাকার টাইম
আগস্ট ৩১, ২০২২ ১২:০০ পূর্বাহ্ণ

আবু হাসানঃ

১৬ আগস্ট বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগরের বোর্ড বাজার অবস্থিত তাঁতীলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। সংবাদ সংগ্রহের জন্য উপস্থিত হলে সাংবাদিক ফয়জুল ইসলাম আরিফসহ অন্যন্য সাংবাদিককে ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন গাছা ইউনিয়নের চান্দরা অবস্থিত মৃত মোঃ আব্দুল হাই এর ছেলে রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল। গত ২১ এপ্রিল ২০২২ইং তারিখে প্রকাশিত দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকায় ফয়জুল ইসলাম আরিফ কথিত সন্ত্রাসী যুবলীগ নেতা, অস্ত্রধারী, কিশোর গ্যাং লিডার, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলের বিভিন্ন অপকর্মের চিত্র তুলে সংবাদ প্রকাশের কারণেই এ ধরণের হুমকি দিয়েছেন বলে জানা যায়। সাংবাদিক আরিফ জানের নিরাপত্তা চেয়ে গাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেন যার নং-১১১১।২৮ আগস্ট রোজ রবিবার সকাল ১১.০০ ঘটিকায় গাজীপুর জেলা প্রশাসক কার্য্যলয় এর সামনে গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব, বাসন মেট্রো থানা প্রেস ক্লাব এবং গাজীপুরে অবস্থিত অন্যন্য সাংবাদিকগন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব এর সভাপতি, মোঃ আব্দুল ওয়াহাব রিংকো, গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসন মেট্রো থানা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সরকার, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সাংবাদিক মোঃ নূরুল হক ভূইঁয়া, সাংবাদিক আশিকুর রহমান, মহসিন ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফয়জুল ইসলাম আরিফসহ গাজীপুরের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বক্তাগন ক্ষোভ প্রকাশ করে বলেন, দীর্ঘ সময় অতিবাহিত হলেও আসামিকে কেন গ্রেফতার করা হয়নি সেই কারণে সাংবাদিকগন উদ্বিগ্ন। অতি দ্রুত রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হউক। অন্যথায় আরও কঠোর কর্মসুচী গ্রহন করা হবে। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। তন্মধ্যে উল্লেখ্য আসামীকে আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা ও সাংবাদিকের বিরুদ্ধে যে সাধারণ ডায়েরী করেছে আসামী রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল তাহা অনতিবিলম্বে প্রত্যাহার করা। যদি আসামীকে গ্রেফতার ও আসামী কতৃক সাংবাদিকের নামে মিথ্যা ও বানোয়াট সাধারণ ডায়েরী প্রত্যাহার না করেন, তাহলে পরবর্তীতে সারা দেশ ব্যাপী আরও কঠোর আন্দোলনের ডাক দিবেন বলে জানান। উল্লেখ্য কথিত যুবলীগ নেতা, অস্ত্রধারী, কিশোর গ্যাং লিডার,মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল কতৃক জাতীয় দৈনিক রুদ্রবাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি বিলকিছ আক্তার রুবিকে লাঞ্ছিত ও হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া যায়। এ বিষয়ে সাংবাদিক বিলকিছ আক্তার রুবি ১৮ ই আগস্ট ২০২২ ইং তারিখে জীবনের নিরাপত্তা চেয়ে রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলের নামে গাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন, যার নং-১১৪৫। এছাড়াও বিলকিছ আক্তার রুবি বাদী হয়ে গাজীপুর বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

৫৯বিজিবি কর্তৃক শিয়ালমারা সীমান্তে বিদেশী মদ আটক

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

তানোর মুন্ডুমালা পৌরবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র সাইদুর রহমান

বিশ্ব ইজতেমায় টঙ্গী ঔষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির ফ্রি মেডিকেল ক্যাম্প

রাজশাহীতে ট্রেনের তেল চুরি হাতেনাতে আটক ১

২নং ওয়ার্ডের নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য একরামুল হকের ভাই ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ

রূপগঞ্জের কায়েত পাড়ায় বিএনপি-জামাতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

বগুড়া জেলার শেরপুরে ইউএনওকে অপসারণের দাবীতে গণমাধ্যমকর্মীদের মানববন্ধন ও প্রতিবাদসভা

একদিন বিএনপিও বঙ্গবন্ধুকে স্বীকার করবে : তথ্যমন্ত্রী

একদিন বিএনপিও বঙ্গবন্ধুকে স্বীকার করবে : তথ্যমন্ত্রী

পুনাক খাগড়াছড়ি উদ্যােগে মাটিরাঙ্গাতে এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরন

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট