সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিপুল জয়

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৭, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ

নাঈম গাজীপুর প্রতিনিধি। গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা চেয়ারম্যান পদে ৩৩০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এসএম মোকসেদ আলম পেয়েছেন ২৯৪ ভোট। 

সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও এই নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ।

নির্বাচনে কালিয়াকৈর উপজেলায় সাধারণ সদস্য পদে ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আমিনুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৪৭ ভোট।

কালীগঞ্জ উপজেলা ৫৮ ভোট পেয়ে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন দোলোয়ার হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেনজির আহমেদ পেয়েছেন ৪৮ ভোট। 

শ্রীপুর উপজেলায় সাধারণ সদস্য পদে ৫৭ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল্লাহ সরকার পেয়েছেন ৩৮ ভোট। 

কাপাসিয়া উপজেলায় সাধারণ সদস্য পদে ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইমান উল্লাহ শেখ পেয়েছেন ৪৭ ভোট। 
গাজীপুর সদর উপজেলায় সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বীর মুক্তিযোদ্ধা আবু হানিফকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।  

সংরক্ষিত মহিলা ১ এর সদস্য পদে মাহমুদা ইয়াসমিন ১১৯ ভোট ও সংরক্ষিত মহিলা ২ এ উন্মে কুলসুম শিল্পী ২৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

গাজীপুর জেলা নির্বাচন কার্যালয় জানায়, ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ৬টি কেন্দ্রে নিবাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬৩৬টি। তাদের মধ্যে পুরুষ ভোটার ৪৮৪ এবং মহিলা ভোটার ১৫২ জন। 

ভোটারদের মধ্যে গাজীপুর সদরের ১৩২ জন, কালিয়াকৈর উপজেলায় ১৩১ জন, শ্রীপুরে ১২০ জন, কাপাসিয়ায় ১৪৬ জন এবং কালীগঞ্জে ১০৭ জন। এতে চেয়ারম্যান পদে তিনজন, সাধারণ সদস্য পদে ২০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

পাইকগাছার সোলাদানা ও লতায় নব নির্মিত স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উদ্বোধন করেন এমপি বাবু।

ঢাকা বোর্ডের প্রশ্ন তৈরিতে যশোরের ৫ শিক্ষকরা যেভাবে যুক্ত হলেন

ক্যাশলেস সিটি হচ্ছে কক্সবাজার

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনেকেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে এক কর্মী নিহত,আহত ৪০ জন

যথাযোগ্য মর্যাদায় জয়পুরহাটে শেখ রাসেল এর ৫৯ তম জন্মবাষির্কী উদযাপন

পঞ্চগড়ে দিনমজুরের স্বপ্ন পুড়ে ছাই

সিভিল সার্জনের অফিস সহকারীরর অনিয়মের বিরুদ্ধে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কাছে অভিযোগ

রহমানিয়া নূরানী তালিমুল কুরআন মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়

বাণিজ্য মেলায় টিকেটে ৫০% ছাড় কেনাকাটায় ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ

তাহিরপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট