মঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

জনবান্ধব,তারুণ্য অন্তঃপ্রাণ সেলিম আহমদ

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ৮, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ

 

সুনামগঞ্জ প্রতিনিধি::

বাংলাদেশ প্রতিষ্ঠার উত্তাল সময়ে ধরাধামে আসা। রঙিন শৈশব, নিত্যনতুন চিন্তার কৈশোর, স্বপ্নবোনা তারুণ্য কিংবা যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মোঃ সেলিম আহমদ একটাই সংকল্পে অটুট মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখা। জন্ম ১৯৭৯ সালের ১লা জানুয়ারি। বাংলাদেশ নামক দেশ গড়ার স্বপ্নে তখন বিভোর গোটা বাঙালি জাতি। পৃথিবীতে পা ফেলেই মোঃ সেলিম আহমদ দেখলেন ন্যায়ের লড়াইয়ে লড়ছে চারপাশ, তাই শৈশবে দানা বেঁধেছে অন্যায়ের প্রতিবাদে মূখর থাকার মন্ত্র। শৈশব হতে আজও তিনি ন্যায়ের স্বপক্ষের শক্তি হিসেবে জনগণের মন জয় করে লড়ছেন নিত্যদিন।

সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন মোঃ সেলিম আহমদ। তিনি উপ মহাদেশের অন্যতম বৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ ২০০৬-২০১১পর্যন্ত নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জনপ্রিয় ও তরুণ রাজনীতিবীদ মোঃ সেলিম আহমদকে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তাহিরপুর এলাকাবাসী ও তৃনমুল আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন। নেতৃত্বের গুণাবলীতে সুনামগঞ্জ ১ আসনে মোঃ সেলিম আহমদ”র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। সময়ের সঙ্গে দীপ্তপায়ে হেঁটে একের পর এক সাফল্যের পথ ছাড়িয়ে আজ তিনি তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীর আশ্রয়স্থল। এ পর্যন্ত আসতে পথ খুব মসৃণ ছিলো এমন নয় বরং জীবনে সকল প্রকার ঝুঁকি মোকাবেলার মধ্যদিয়ে এখনও বিরামহীন কাজ করে যাচ্ছেন। পেশায় একজন সফল ব্যবসায়ী। । ছাত্রাবস্থায় সুনামগঞ্জ শহরে নিজ এলাকার ছাত্রদের অধিকার আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন।

রঙিন শৈশব, নিত্যনতুন চিন্তার কৈশোর, স্বপ্নবোনা তারুণ্য কিংবা যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মোঃ সেলিম আহমদ একটাই সংকল্পে অটুট মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখা।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শষ্যা থেকে ৫০ শষ্যায় উন্নতি করায় মোয়াজ্জেম হোসেন রতন এমপি সংবর্ধনা

তানোরে ফিস্টুলা রোগ নির্মূলে সাংবাদিকদের সাথে ল্যাম্ব হাসপাতালের আলোচনা

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সন্মাননা পদক পেলেন সাংবাদিক সেলিম মাহমুদ।

টঙ্গীতে আনন্দ টেলিভিশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার এর ৩য় তম মৃত্যু বার্ষিকি পালিত।

ফ্রান্সে শুন্য থেকে মিলিয়নিয়ার শাহ গ্রুপের চেয়ারম্যান শাহ আলম

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মৃত ঘোষিত রোগী বাসায় ফিরে জীবিত!

আক্কেলপুরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

কুমিল্লায় ছেলের হাতে মা খুন “

শ্রীপুরে মোজা কারখানার আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের পাঁচ ইউনিট

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট