রবিবার , ৯ অক্টোবর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

জাজিরার কাজিরহাটে নিরাপদ সড়ক চাই (নিশচা) এর সচেতনতা মূলক কর্মসূচি

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ৯, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ

 

সানজিদ মাহমুদ সুজন,শরীয়তপুর জেলা
প্রতিনিধিঃ

শরীয়তপুরের জাজিরায় উপজেলা নিরাপদ সড়ক চাই (নিশচা) এর সচেতনতা মূলক কর্মসূচি পালিত হয়েছে। রবিবার বিকাল পাচটা থেকে সন্ধ্যা পর্যন্ত কাজীরহাট বাসস্ট্যান্ড এলাকায় উক্ত কর্মসূচি পালন করে নিশচা জাজিরা শাখার সদস্যরা।

এসময় নিরাপদ সড়ক চাই (নিশচা) জাজিরা শাখা কমিটির সদস্যরা উক্ত পথে চলাচলকারী মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহনে আরোহীদের সচেতনতা মূলক লিফলেট প্রদান করেন।

এছাড়া নিয়ম মেনে যানবাহনে আরোহন করার অনুরোধের পাশাপাশি যে সমস্ত যাত্রীরা নিয়ম না মেনে গাড়ি চালাচ্ছিলেন বিশেষ করে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদেরকে হেলমেট পরিধান পূর্বক মোটর সাইকেল চালানোর অনুরোধ জানান তারা।

সেই সাথে যারা হেলমেট পরিধান পূর্বক মোটর সাইকেল চালিয়েছেন তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি যানবাহনে আরোহন ও গাড়ি চালানোর ক্ষেত্রে আইন অনুযায়ী রোড সেফটি মেনে চলাচল করার করার অনুরোধ জানান।

উক্ত কর্মসূচিতে নিরাপদ সড়ক চাই (নিশচা) জাজিরা শাখার সভাপতি রেজাউল করিম (মিতু), সাধারণ সম্পাদক জামাল মাদবর ও দূর্ঘটনা বিষয়ক সম্পাদক হিমেল আহমেদ (অপি)সহ
প্রাথমিক শিক্ষক রিয়াজুল ইসলাম সহ সংঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংঠনের সভাপতি রেজাউল করিম (মিতু) জানান, প্রতিনিয়ত রাস্তায় বিভিন্ন দূর্ঘটনার স্বীকার হয়ে অনেক জীবন ঝরে যাচ্ছে। তাই আমরা নিয়মিত এই ধরনের সচেতনতা মূলক কর্মসূচি পালন করে রাস্তায় চলাচলকারী গাড়িচালক ও যাত্রীদের সচেতন করে যাচ্ছি। যাতে করে নিয়ম মেনে রাস্তায় চলাচল করা হয় এবং দূর্ঘটনার সংখ্যা কমে আসে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট