সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

জেলা পরিষদের সদস্য প্রার্থী মাদিউর রহমান মাহাদি

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ১২, ২০২২ ৭:৫৪ পূর্বাহ্ণ

মোকছেদুল ইসলাম ফুলপুর উপজেলা প্রতিনিধি ঃ

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন ফুলপুর উপজেলা ৫ নং সদর ইউনিয়ন এর জনপ্রিয় মানুষ বিশিষ্ট সমাজসেবক জনাব মদিউর রহমান মাহাদি।
এছাড়া তাহার বাবা মরহুম আব্দুল আজিজ সাহেব ৫ নং সদর ইউনিয়নের প্রথমবার নির্বাচন করে সাধারণ মেম্বারদের বিপুল ভোটে জয়ী হয়েছিলেন এবং পরেরবার নির্বাচনে ওয়ার্ডবাসীর দোয়া ও ইউনিয়ন বাসি সমর্থন নিয়ে দ্বিতীয়বার চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন।
তাছাড়া আড়াই বছর রানিং যাওয়ার পর দুঃখজনক বিষয় ওনি না ফেরার দেশে চলে যান। তবে মরহুম আব্দুল আজিজ সাহেবের পরবর্তীতে আবার ওনার স্ত্রী রুবিয়া আজিজ উপনির্বাচন করে বিপুল ভোটে জয়ী হয়ে মানুষের সেবায় এবং মানুষের পাশে থেকে আড়াই বৎসর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দায়িত্ব পালন করেন। এছাড়া পরবর্তী নির্বাচনে তাহারি ছেলে জনাব মাদিউর রহমান মাহাদি অল্প বয়সে লেখাপড়ার সাথে জড়িত থেকে উনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে সেকেন্ড পজিশনে থেকে অল্প কিছু ভোটের জন্য পরাজিত হয়। তবুও ৫ নং ইউনিয়নবাসীর কাছ থেকে কখনো সরে দাঁড়ায় না তবুও তিনি ইউনিয়নের জনগণের পাশে সব সময় রয়েছে যেকোনো সময় যেকোনো ডাকে সাড়া দিয়েছে পরবর্তীতে আবার ২০২২ এ নির্বাচন হলো। এবার তিনি মানুষের পাশে থেকে মানুষের ভালবাসা পেয়ে সকলের দোয়া নিয়ে তিনি আবার নির্বাচনে অংশগ্রহণ করেন দুঃখজনক বিষয় এক শতাধিক এরকম ভোটে উনি পরাজিত হয়। এখনো উনি ইউনিয়নের জনগণের পাশ থেকে সরে দাঁড়াই না যে কোন সময় যেকোনো ডাকে জনগণের পাশে এসে দাঁড়ায়।এছাড়া উনার কাছ থেকে জানা যায় তাহার বাবা ছিলেন ৫ নং ইউনিয়নের সাধারণ মেম্বার ও পরবর্তী নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়। তাহার বাবা মেম্বার থেকে সরাসরি চেয়ারম্যান হয়ে দুঃখজনক বিষয় উনি আড়াই বছর জনগণের পাশে থেকে না ফেরার দেশে চলে গেলেও উনার হাল ধরে রাখেন তাহার স্ত্রী ৫ নং ইউনিয়নবাসীর গর্ব রুবিয়া আজিজ। তৃতীয় পজিশনে তাহার ছেলে মাদিউর রহমান মাহাদি দুইবার নির্বাচন করেও সেকেন্ড পজিশন থেকেও উনি মানুষের পাশে রয়েছে।
তাছাড়া মরম আব্দুল আজিজ সাহেবের সুযোগ্য সন্তান জনাব মদিউর রহমান মাহাদি ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ফুলপুর উপজেলা থেকে সদস্য পদে পার্থী। এছাড়া উনি ভোটারের কাছে দ্বারে দ্বারে ঘুরে ভোট অর্জন করেছেন।
তাছাড়া তিনি বলেন আমি যে কোন সময় যে কোন কাজকর্ম জনগণের পাশে রয়েছি এবং জনগণের পাশে মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা ও সহযোগিতা নিয়েই থাকবো.
এছাড়া আরও বলেন আমার জন্য আপনারা দোয়া করবেন ইনশাআল্লাহ আমি জেলা পরিষদ নির্বাচনে আপনাদের দোয়া জয় হবে বলে আশাবাদী.।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

রূপগঞ্জের হাটাব বাজারে চুরি

রংপুর এর পীরগাছায় রমজান আলী মুন্সি কলেজ এ চক্ষু চিকিৎসা ক্যাম্প এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে-

ওএমএসের চাল মজুদ বানিজ্যের শেষ কোথায়?

ভাঙ্গায় ড্রেজার দিয়ে কুমার নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের হুমকির মুখে দুই পাড় রাস্তা

বারহাট্টায় স্কুলশিক্ষার্থী হত্যার প্রধান আসামী গ্রেফতার

পাইকগাছা উপজেলা পরিষদে বকুল গাছের চারা লাগালেন বৃক্ষ প্রেমিক সিদ্দিক

পুনাক খাগড়াছড়ি উদ্যােগে মাটিরাঙ্গাতে এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরন

মণিরামপুরে উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

গোমস্তাপুর থানা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার

খাগড়াছড়ি পার্বত্য জেলার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট