বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

জয়পুরহাটে মনোনয়পত্র দাখিল করলেন আ”লীগ মনোনীত প্রার্থী-অধ্যক্ষ খাজা সামছুল আলম

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১:১৮ অপরাহ্ণ

 

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

আসন্ন জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনকে সামনে বাংলাদেশ আ”লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আ”লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ খাঁজা সামছুল আলম বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাছে তিনি এ মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদের প্রার্থীরা ও সাধারণ সদস্য পদের প্রার্থীরাও এ সময় মনোনয়ন দাখিল করেছেন। জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা’র উপস্থিতে৷

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা সূত্রে জানাযায়, জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় বৃহস্পতিবার(১৫ সেপ্টেম্বর),মনোনয়নপত্র যাচাই বাছাই এর শেষ তারিখ রোববার (১৮ সেপ্টেম্বর),মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ তারিখ (১৮ থেকে ১৯ সেপ্টেম্বর),আপিল নিষ্পত্তির শেষ তারিখ (২২ থেকে ২৪ সেপ্টেম্বর), প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ (২৫ সেপ্টেম্বর)। সোমবার(২৬ সেপ্টেম্বর) প্রতীক বরাদ্দ দেয়া হবে এবং সোমবার (১৭ অক্টোবর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে। আরও জানাযায় এখন পর্যন্ত জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে সর্বমোট ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আর এই নির্বাচনে জেলার অধীনে যতগুলো স্থানীয় সরকার প্রতিষ্ঠান রয়েছে বিশেষ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান, পৌর সভার মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারণ সদস্যসহ ৪ শত ৯৫ জন ভোটারের ভোটে জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান, সাতজন সদস্য ও তিনজন সংরক্ষিত সদস্য নির্বাচিত করবেন।

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ”লীগ মনোনীত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের সময় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ খাজা সামছুল আলম এর সাথে উপস্থিত ছিলেন,জেলা আ”লীগের সভাপতি আরিফুর রহমান রকেট,সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম সোলায়মান আলী,জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ”লীগ নেতা মুনিরুল শহীদ মুন্না,জেলা আ”লীগ নেতা নন্দলাল পার্শি,জেলা আ”লীগের যুগ্ম-সাঃ-সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর,সাংগঠনিক সম্পাদক ও মাত্রাই ইউপি চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিক সহ জেলা ও উপজেলার বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা।

অনুষ্ঠিত হতে যাওয়া জেলা পরিষদ নির্বাচন’কে সামনে রেখে গত ১০ সেপ্টেম্বর বিকেলে গণভবনে আ”লীগের স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভায় জয়পুরহাট জেলা আ” লীগের সিনিয়র বর্ষীয়ান এই নেতা অধ্যক্ষ খাজা সামছুল আলম কে জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ”লীগ মনোনীত একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

বাঘায় পেরিলার জমিতে মধু চাষ

২১দিনের মাথায় ধসে পরা কালবার্ডের পুনঃসংস্কার

পঞ্চগড়ে তরুণীর নগ্ন ছবি ভিডিও ধারণ যুবক আটক

ট্রেনের টিকিট কালোবাজারিতে বিক্রির সময় গ্রেপ্তার সুপুন

সুনামগঞ্জে বিশ্ব এইডস দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

বদলগাছীতে আশ্রয়ন-২ প্রকল্প সদস্যদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় ভবন নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি তানভীর ইমাম

অর্ণা মায়ের দেয়া শাড়ি পড়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাবো’

ঈশ্বরদীতে রেল পুলিশের ‘কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্ঠিত হয়েছে

মণিরামপুরে লেখক ভট্টাচার্য্যরে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট