বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

টঙ্গীতে চাঁদাবাজির অভিযোগে ৪ ভুয়া সাংবাদিক গ্রেফতার

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ২০, ২০২২ ২:০২ অপরাহ্ণ

 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের টঙ্গীতে চাঁদাবাজির অভিযোগ ৪ ভুয়া সংবাদিক কে গ্রেফতার কারেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে টঙ্গী পশ্চিম থানা এলাকার বশির হাওলাদার নামে এক বাড়িওয়ালা বাড়িতে চাঁদাবাজি করার সময় তাদের এলাকাবাসী আটক করে পুলিশের হাতে তুলে দেন। এঘটনায় ওই বাড়িওয়ালা বাদি হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন, টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া মোল্লা বাড়ী রোড এলাকার কফিল উদ্দিন মিয়ার ছেলে আশিকুর রহমান (৪২), ঢাকা জেলার নবাবগঞ্জ থানার আগলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আমির হোসেন (৪৩), টঙ্গী পূর্ব থানাধীন দক্ষিণ আরিচপুর মসজিদ রোড এলাকার নুরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৩৮),শেরপুর জেলার শ্রীবর্দী থানার সাতনীপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে জাফর আলী (৩৫)। টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী রোডের মোতালেব হোসেনের , ছেলে সাহা ও গাজীপুরের মুসার ছেলে, সোহেল রানা এই দুইজন পলাতক করেছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা টঙ্গী পশ্চিম থানা এলাকায় বিভিন্ন বাড়িওয়ালের কাছে গিয়ে তাদের বাড়িতে ব্যবহারীত গ্যাস লাইন অবৈধ বলে দাবি করেন এবং কেটে দিবে বলে হুমকি ধামকি ভয়-ভীতি প্রদর্শন করে দীর্ঘ ধরে টাকা পয়সা আদায় করে আসছিলো। বুধবার (১৮ই অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে মোঃ বশির হাওলাদার (৪৪) এর বসত বাড়ীতে গিয়া গ্যাসের লাইনের সংযোগ অবৈধ বলে দাবি করেন। এবং সংবাদ প্রকাশ ও ম্যাজিস্ট্রেট দিয়ে জেল জরিমানা ও সংযোগ বিচ্ছিন্নের হুমকি ধামকি দিতে থাকে। একপর্যায়ে সংবাদ প্রকাশ না করার জন্য ওই বাড়িওয়ালার কাছে ৮০ হাজার টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে ১০হাজার টাকায় চাঁদা আদায় করে ওই কথিত সংবাদ কর্মীরা চলে আসেন। এর পরপরই ভুক্তভোগী ওই বাড়িওয়ালা জানতে পারে কথিত এই সংবাদ কর্মীরা এর আগেও ওই এলাকার মোঃ গিয়াস উদ্দিন আল-মামুন (৫২) এর কাছে থেকে ২৫ হাজার টাকা, মিজান (৫৫) এর কাছ থেকে ১৫ হাজার টাকা, প্রদীপ দাস (৩৮) এর কাছ থেকে ১৫ হাজার টাকা, আব্দুল মালেক (৫০) এর কাছ থেকে ২০ হাজার টাকা সহ এলাকার বিভিন্ন বাড়িওয়ালার কাছ থেকে একই ভাবে গ্যাসের লাইন কেটে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদার টাকা নিয়া থাকে। বৃহস্পতিবার ১৯ অক্টোবর রাতে গ্রেফতারকৃতরা ৮০ হাজার টাকার অবশিষ্ট ৭০ হাজার টাকা চাঁদা আদায়ের উদ্দেশ্যে মোঃ বশির হাওলাদারের বাড়িতে উপস্থিত হয়ে পরে। এলাকাবাসী তাদের উপস্থিতি টের পেয়ে তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো.শাহ আলম বলেন, গ্রেফতারকৃত ৪ জন্য কে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে। এঘটনায় আরও ২জন পলাতক রয়েছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

রূপগঞ্জে প্রাইভেটকারের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

জমিসংক্রান্ত বিরোধে বসতবাড়িতে অগ্নিসংযোগ: সংবাদ সম্মেলনে ভুক্তভোগিরা

রংপুরের কাউনিয়ায় ধর্মীয় সম্প্রতি ও সামাজিক বন্ধন বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন নুরুল হুদা মুকুট

বদলগাছীতে ছলিম উদ্দিন তরফদার এমপি আন্তঃজেলা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় জহুরুল ইসলাম স্বাধীন (৫২) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আখতারের ইস্তোহার ঘোষণা

রাজেন্দ্রপুর পূর্ব বিটে দেড় বছরে চোখ ধাঁধানো মিশ্র বনায়ন

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট