রবিবার , ১৬ অক্টোবর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

নরসিংদী ০৫ আসনের এমনি পদপ্রার্থী রিয়াদ আহমেদ সরকার

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৬, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ

নরসিংদী জেলা থেকে ঃ

নরসিংদী রায়পুরা উপজেলায় প্রশংসা ও জনপ্রিয়তায় ভাসছেন উপজেলা মহেশপুর ইউনিয়নের জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ রায়পুরার এমপি পদপ্রার্থী রিয়াদ আহমেদ সরকার।

তিনি রায়পুরা উপজেলার একজন মিষ্টভাষী, পরোপকারী, সাধারণ জনগণের আস্থার প্রতীক, বাংলাদেশ আওয়ামিলীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রায়পুরা এমপি পদপ্রার্থী হিসাবে নিজেকে পরিচিত করার জন্য রায়পুরা উপজেলাবাসীর কাছে জনপ্রিয় ও সফলভাবে এবং সুনামের সাথে কৃতিত্ব অর্জন করে যাচ্ছেন।

রিয়াদ আহমেদ সরকার জানান, মানবসেবা করাই তার মূল লক্ষ্য। এমন চিন্তা নিয়েই তিনি রাজনীতি শুরু করেন। এবং মানুষের সেবাই নিজেকে রাতদিনে ঝড় বৃষ্টি তোয়াক্কা না করে সামনে জনসেবায় ও অসহায় মানুষের মাঝে নিজেকে বিলিয়ে দেওয়ার জন্য সাধারণ জনগণের কাছে আস্থার প্রতিক হিসাবে পরিচিতি লাভ করতে চান। তাছাড়া তার রাজনৈতিক জীবনের অধিকাংশ সময়েই রাজপথে আ’লীগের প্রতিটি আন্দোলন সংগ্রাম সফল করার জন্য নিজেকে বিসর্জন দিয়েছেন।

এছাড়াও এই নেতার মহৎ গুনের দিক হলো সে কোন মানুষের বিপদের কথা শুনলে কখনো ঘরে বসে থাকেননা। দলীয় নেতাকর্মীদের সুখে দুখে ও সাধারণ জনগনের পাশে সবসময় আছেন বলে রায়পুরা উপজেলাবাসীর মনে ভালোবাসা অর্জন করে ফেলেছেন। তাই সে দলীয় ও সকলের কাছে জনপ্রিয়তা পেয়েছেন।

গুনের দিক বলে শেষ করা যাবেনা। সব খানে তার মায়াবী গুনে গুনেনিত এ নেতার বর্তমানে সমাজসেবা, জনসেবা ও সামাজিক সংগঠনসহ প্রতিটি কাজেই প্রশংসনীয়। তাইতো রিয়াদ আহমেদ সরকার রায়পুরা উপজেলাবাসীর আস্থার প্রতিক হয়ে প্রশংসা ও জনপ্রিয়তায় ভাসছেন।

সফলভাবে রায়পুরা
উপজেলাবাসীর ভালোবাসা পেলে উপজেলা প্রত্যেক ইউনিয়ন থেকে মাদক, জুয়া ও অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস, ইভটিজিং সবগুলো নিরসনের জন্য কাজ করে যাবেন।

দক্ষ, বিচক্ষণ, নীতিবান, আ’লীগ নেতা রিয়াদ আহমেদ সরকার আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে বাংলাদেশ স্বাধীনতার মহানায়ক ও স্থপতি শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে উপজেলা প্রত্যেক ইউনিয়নের উন্নয়নের একটি মডেল রুপ লেখা হিসেবে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যাপক উন্নয়নের ভূমিকা রাখবেন। এমনটি পত্যাশা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন দিলে আর এমপি হতে পারলে রায়পুরা উপজেলাবাসীকে আধুনিক রায়পুরা উপজেলা গড়ার স্বপ্ন দেখছেন বলে জানান এ বিশিষ্ট সমাজসেবক গরীব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রতিক রায়পুরা উপজেলা আ’লীগের এমপি পদপ্রার্থী রিয়াদ আহমেদ সরকার।

তার একটাই আশা সবার সুখে দুখে উপজেলাবাসীর পাশে আছি ও থাকবো। এইরকম সদা হাস্যজ্জল অধিক মহৎগুনের নেতাকে রায়পুরার এমপি হিসাবে দেখতে চায়। অতএব জনপ্রিয়তা ও জনসমর্থন সব জায়গায় অন্যান্য এমপি পদপ্রার্থী তুলনায় কোন অংশে কম এগিয়ে নেই এই তরুণ নেতার। এমনটাই জানা গেছ এলাকাবাসীর কাছ থেকে।

এবারের দলীয় মনোনয়ন পেতে দলীয়ভাবে সক্রীয় অবস্থানে তিনি। তার বড় শক্তি তৃণমূল, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে আ’লীগ পরিবারের সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হাওয়ার এবার আ’লীগের যুক্তসই প্রার্থী হিসাবে তাকে ভাবা হচ্ছে। যদি সাধারণ জনগণের পরিপূর্ণ ভালোবাসা পান তাহলে রায়পুরা উপজেলায় নৌকার মাঝি হয়ে হাল ধরতে চান রিয়াদ আহমেদ সরকার।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

বদলগাছীতে ছলিম উদ্দিন তরফদার এমপি আন্তঃজেলা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।

গাজীপুর শ্রীপুরে সন্ত্রাসীদের হাতে নিহত মোঃ রানা মিয়ার লাশ নিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

পণ্যের বাজার বহুমুখীকরণ করতে হবে- বাণিজ্যমন্ত্রী

জেলা গোয়েন্দা শাখা, সিরাজগঞ্জ কর্তৃক ১৩০(একশত ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট’সহ ০২ জন আটক

দোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশ

রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলমগীরের পক্ষ থেকে শেখ রাসেলের জন্মদিন পালন

মুসলিম দেশগুলোতে ফরাসিদের বিশেষ সতর্কতা

মুসলিম দেশগুলোতে ফরাসিদের বিশেষ সতর্কতা

পুঠিয়ার বানেশ্বরে স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির মারামারিতে সভাপতি আহত

র‍্যাবের অভিযানে ডুমুরিয়া হতে ০১ জন ভুয়া সেনা সদস্যকে গ্রেফতার

খাগড়াছড়ি ‘র পানছড়ি তে দেশীয় অস্ত্রসহ একজন আটক

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট