শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

নানা বাড়ীতে বেড়াতে যাওয়ার পথে কিশোরী ধর্ষণের শিকার অভিযুক্ত দুই যুবক আটক।মোঃ শাহাব উদ্দিন আহমেদ

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ৫, ২০২২ ৭:৩২ পূর্বাহ্ণ

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি ঃ

সিলেটের জৈন্তপুর থেকে মৌলভীবাজার জেলার কমলগঞ্জে নানা বাড়িতে আসার উদ্দেশ্য সিএনজিতে উঠলে ২ যুবক কিশোরীকে ফুসলিয়ে একটি বাড়ীতে নিয়ে রাত ভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে শ্রীমঙ্গলের একটি বাসা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ কিশোরী উদ্ধার সহ অভিযুক্তদের আটক করে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে। ঘটনায় ৫ নভেম্বর (শনিবার) কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভিকটিমের ভাষ্যমতে ও পুলিশ সুত্রে জানা যায় , সিলেটের জৈন্তপুর থানার আব্দুল শহীদের কিশোরী মেয়ে রবিবার কমলগঞ্জ উপজেলার আদমপুরস্থ নানা বাড়ী যাওয়ার জন্য বাড়ী থেকে বেরিয়ে আসে। কমলগঞ্জ আসার পর কমলগঞ্জ উপজেলার উত্তরভাগ গ্রামের মোহন মিয়া ও রাজ্জাক বখস নামের দুজন যুবক বাড়ীতে পৌঁছে দেয়ার নামে সিএনজিতে উঠিয়ে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণ করে।
এদিকে, শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে ৪ নভেম্বর (শুক্রবার) রাতে কমলগঞ্জের দুই যুবককে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ মায়াবী গেস্ট হাউজের মালিক মাহবুবুর রহমানের বাসা থেকে আটক সহ ভিকটিম কিশোরীকে উদ্ধার করে। পরে শ্রীমঙ্গল থানার পুলিশ ভিকটিম কিশোরীসহ ২যুবককে কমলগঞ্জ থানায় হস্তান্তর করে। শ্রীমঙ্গল থানার এসআই অলক বিহারী বিষয়টি নিশ্চিত করেছেন।অপরদিকে, ঘটনাটি জানতে পেরে কিশোরীর বাবা আব্দুল শহীদ বাদী হয়ে ৫ নভেম্বর (শনিবার)কমলগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।কমলগঞ্জ থানার ওসি(তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনায় থানায় মামলা দায়ের কথা নিশ্চিত করে বলেন,অভিযুক্তদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট