রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

নিউজ প্রকাশের জের ধরে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদ জানিয়েছে জাগ্রত সাংবাদিক সংগঠনঃ

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ১১, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতাঃ-

ধর্মের কল বাতাসে নড়ে, সত্যের জয় সর্বদা। মিথ্যার ঢোল বাজে ঢাকঢোল। মিথ্যা মিলিয়ে যায় চির অন্ধকারে। সত্য জ্বলে চাঁদের আলোয়। এ রকম একটি সাজানো হত্যা চেষ্টায় ব্যর্থ্য হয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে কৈখালীতে। যা এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের দেখা দিয়েছে। সম্প্রতি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় ৫ নং কৈখালী ইউনিয়নে একটা নিউজ প্রকাশিত কে জড়িয়ে সাংবাদিককে মোবাইল ফোনে ডেকে হত্যা চেষ্টা করার উদ্দেশ্যে ব্যর্থ্য হয়ে নষ্টা চরিত্রের মহিলা দিয়ে মোবাইল ফোন ছিনিয়ে নেয়,এবং ধর্ষণ ও নারী শিশু নির্যাতনের মামলার ভয় দেখিয়ে দৈনিক সাতঘরিয়া পত্রিকার সাংবাদিক মোঃ আলফাত হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার চেষ্টা চালাচ্ছেন একটি মহল।
এ ঘটনায় জেলা জুড়ে সাংবাদিক মহলসহ সর্বস্তরে তোলপাড় শুরু হয়েছে। ঘটনার সূত্র ধরে অনুসন্ধান চালালে কথিত এই সাংবাদিককে নিয়ে হত্য চেষ্টার নাটকীয় ঘটনার তথ্য ধীরে ধীরে ফাঁস হয়ে পড়ছে। ঘটনার দিন সকালে ০১৯৪৬২২৩৭১৩ নাম্বার হতে ফোন দিয়ে ডেকে নিয়ে হত্যা করতে না পেরে তারা ঘটনাস্থলে ইসমাইল হোসেন মেজরের নিজ বাড়িতে তার নষ্টা চরিত্রের বোন কে দিয়ে ফাঁসিয়ে দেন একপর্যায়ে মোবাইল ফোন কেড়ে নেই।
এ ব্যাপারে সাংবাদিক আলফাত হোসেন প্রতিবেদককে জানান রেশন কার্ডে অনিয়ম স্বজনপ্রীতি একটা নিউজ প্রকাশিত হওয়ায় ইসমাইল হোসেন মেজর নামে ০১৯৪৬২২৩৭১৩ এই নাম্বার হতে আমাকে নিউজ সংক্রান্ত বিষয়ে আলাপ আলোচনা করবে বলে ও চেয়ারম্যানের উপস্থিত থাকবে বলে আমাকে তার নিজ বাড়িতে ডাকে একপর্যায়ে আমি সহ আমার সাথে আমার সহায়ক একজনকে নিয়ে গেলে এমন ঘটনা ঘটায় এবং আমি কৌশলে সেখান থেকে পালিয়ে ৯৯৯ কল দিলে শ্যামনগর থানা পুলিশ আমাকে উদ্ধার করে থানায় প্রেরণ করে, এবং দীর্ঘ ১৫ ঘন্টা পরে ৫ নং কৈখালী ইউনিয়নের চেয়ারম্যান শেখ আব্দুর রহিমের হতে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানের হতে শ্যামনগর থানা পুলিশ মোবাইল দুটি উদ্ধার করেন।
এ সময় বেশ কিছু এলাকাকাবাসী নাম প্রকাশে অনৈচ্ছুক শর্তে বলেন, ঘটনাটি পরিকল্পিত ও নাটকীয় ভাবে সাংবাদিককে হত্যার চেষ্টা করেন। প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে তদন্ত করা হউক। এতে প্রকৃত ঘটনা বেড়িয়ে আসবে। এবং মিথ্যা বানোয়াট ও সাজানো এ নাটকীয় ঘটনার সত্যতা উৎঘাটন করে ষড়যন্ত্রের সাথে লিপ্ত সকলকে আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে জোড় দাবী জানিয়েছে জাগ্রত সাংবাদিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মোঃআবু তালেব,সভাপতি মোঃনুর ইসলাম নোবেল,উপদেষ্টা জনাব মোঃসিরাজুল ইসলাম,সহ-সভাপতি তরিকুল ইসলাম, মহাসচিব এস ডি সুমন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জন্মদিন আজ।

কৃষক সমাবেশ ও বোরো ধানের বীজ বিতরণ অনুষ্ঠিত।

যুগোপযোগী শিক্ষা ও মেধা বিকাশে নিউব্লোন স্কুল বদ্ধপরিকর-মো: জাকির হোসেন।

ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু ২০ অক্টোবর

ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু ২০ অক্টোবর

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া)সিলেট বিভাগের আহবায়ক কমিটি গঠিত

সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় প্রান গেল কাঠমিস্ত্রীর

বাংলাদেশে সফরে আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশে সফরে আসছেন মার্কিন উপ-পররাষ্ট্রমন্ত্রী

কোটা সুবিধা নিতে স্ত্রীকে বোন বানালেন মুক্তিযোদ্ধার সন্তান

ডাক্তার টিটু চন্দ্র শীলের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি ও নার্স কেলেঙ্কারির অভিযোগ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট