রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

নোয়াখালীতে একাধিকবার ধর্ষণ ভয় দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণ আটক ১

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ১১, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ

 

ইয়াছিন শরীফ অনিক নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী সদর উপজেলায় গৃহবধূকে ধর্ষণের পর অশ্লীল ভিডিও ধারণ করেণ ননদের স্বামী রাজুকে গ্রেফতার করেণ নোয়াখালী ডিবি পুলিশ।নোয়াখালীর সদর উপজেলায় এক গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মাইজদী পৌর পার্কে থেকে অভিযান চালিয়ে মেহেদী হাসান রাজুকে (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়, যাতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে একটার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদী হাসান রাজু ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

পুলিশ জানায়, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ (স্বামীর বোন) বেড়াতে আসতেন এতে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করেণ রাজু। পরে অশ্লীল ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্লাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাই চৌমুহনীর একটি হোটেলে নিয়ে পুনঃরায় তাকে ধর্ষণ করে রাজু।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, চলতি মাসের গত ৮ সেপ্টেম্বর গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর সহযোগিতায় রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে থেকে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে। গ্রেফতারকৃত রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট