শনিবার , ১০ অক্টোবর ২০২০ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

ফখরুলের বাসায় বিক্ষুব্ধ নেতাকর্মীদের ডিম নিক্ষেপ

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১০, ২০২০ ৬:০৬ অপরাহ্ণ
ফখরুলের বাসায় বিক্ষুব্ধ নেতাকর্মীদের ডিম নিক্ষেপ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসার সামনে বিক্ষোভ করেছে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা।

শনিবার (১০ অক্টোবর) বিকালে রাজধানীর উত্তরায় বিএনপি মহাসচিবের বাসার সামনে কয়েকশ নেতাকর্মী জড়ো হয়ে এ বিক্ষোভ করেন। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাসায় অবস্থান করছিলেন।

জানা গেছে, ঢাকা-১৮ আসনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীরের বিরুদ্ধে এ আসনের অপরাপর সাত প্রার্থীর কর্মী-সমর্থকরা বিক্ষোভে অংশ নেন। দুপুরের পর থেকে তারা বিএনপি মহাসচিবের বাসার সামনে অবস্থান নিয়ে এস এম জাহাঙ্গীরের বিরুদ্ধে স্লোগান দেন। এক পর্যায়ে বিক্ষুব্ধরা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবন লক্ষ্য করে শতাধিক ডিম ছুঁড়ে মারেন।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে ৯ জন বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলেন। তাদের মধ্যে ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীরকে মনোনয়ন দেয় বিএনপি। শুক্রবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ প্রার্থীতা ঘোষণা করেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর ওই আসনে ৯ প্রার্থীর সাক্ষাৎকার নেয়ার দিনে এস এম জাহাঙ্গীর ও অপর মনোনয়ন প্রত্যাশী এম কফিল উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৭ নেতাকর্মী আহত হন। এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য এস এম জাহাঙ্গীরকে দায়ী করে অপরাপর সাতজন মনোনয়ন প্রত্যাশী লিখিতভাবে বিএনপির হাইকমাণ্ডে অভিযোগ করেন।

মির্জা ফখরুলের বাসায় ডিম ছোড়ার বিষয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এ ঘটনায় মহাসচিব খুব মর্মাহত হয়েছেন। নেতাকর্মীদের কিছু বলার থাকলে দলীয় কার্যালয়ে গিয়ে বলতে পারতেন। তিনি একটি ভাড়া বাসায় থাকেন। সেখানে এ ধরনের ঘটনা অনাকাঙ্ক্ষিত।

এ ব্যাপারে কফিল উদ্দিন আহমেদ বলেন, আমি জানি না কারা সেখানে বিক্ষোভ করেছে। কারা ডিম-পাথর ছুঁড়েছে। আমি আমার ফ্যাক্টরিতে গেছিলাম। তখন মহাসচিব আমাকে ফোন করেছিলেন। আমি বলেছি, এ বিষয়ে আমি কিছুই জানি না।

আরেক মনোনয়ন প্রত্যাশী বাহাউদ্দিন সাদীও এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, এ ধরনের ঘটনা অপ্রত্যাশিত। যদি কারো মধ্যে রাগ-ক্ষোভ থাকে তাহলে দলীয় ফোরামে আলোচনা করতে পারতেন। কিন্তু মহাসচিবের বাসায় এ ধরনের ঘটনা খুবই দুঃখজনক।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

সুনামগঞ্জে নিরাপদ খাদ্য সচেতনতা মূলক সেমিনার অনুষ্ঠিত

বাগমারায় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত

তুরস্ক ও গ্রীসে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৬

তুরস্ক ও গ্রীসে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৬

নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এখন বর্ষা মৌসুমে নিয়মিত পানির জলাশয়ে পরিনত

খাগড়াছড়ি জেলাপরিষদ ও ইউএনডিপির যৌথ প্রকল্পের ভিসিএফ পরিদর্শনে -মোঃ সাইফুল্লাহ মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি জেল প্রতিনিধি ঃ- খাগড়াছড়ি জেলাপরিষদ ও ইউএনডিপির যৌথ বাস্তবায়ন প্রকল্প কমলছড়ি মুখপাড়া ভিসিএফ পরিদর্শনে যান খাগড়াছড়ি পার্বত্য জেলাপরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ । এই সময়ে কমলছড়ি মুখপাড়া ভিসিএফ এর সভাপতি /সম্পাদক, হেডম্যান ও কার্বারীসহ ভিসিএফ কমিটির লোকজনের সাথে মত বিনিময় করেন, মুক্ত আলোচনায় সবার মতামত শুনেন। এই সময় জেলাপরিষদ ও ইউএনডিপির উল্লেখযোগ্য কার্যক্রম ও উন্নয়নকাজের বর্ণনা শুনেন, কমলছড়ি ভিসিএফ এর সভাপতি,হেডম্যান, উপস্থিত ভিসিএফ এর সদস্যদের। এই সময় মোঃ সাইফুল্লাহ ইউএনডিপির কাজের প্রশংসা করে বলেন ২৫% বনভুমি থাকা আবশ্যক একটি দেশে, সেই তুলনায় আমাদের বন কমে যাচ্ছে দিন দিন, ভিসিএফ এর ফাকা জায়গাতে বিভিন্ন গাছের চারা রোপন করতে ভিসিএফ কমিটিকে আহবান জানান, পাশাপাশি তিনি যেকোন ভিসিএফ সংরক্ষন ও সুরক্ষা বিষয়ে পরিষদের সাহায্য অব্যাহত থাকবে বলেন,৩১৬ একর ভিসিএফটি সুরক্ষা করার জন্য পাড়াবাসী আপনাদেরক অসংখ্য ধন্যবাদ, বন বাঁচলে, থাকবে পানি,তাই ভিসিএফ এর পশুপাখি, ঝর্ণা -ঝিরি,বন ও বন্যপ্রাণী, বাঁশ,গাছ উজার না করার জন্য আপনাদের প্রতি অনুরোধ থাকলো, সেগুনবাগান না করার জন্য আহবান জানান, তার পরিবর্তে বিভিন্ন বনজ,ফলজ, গাছ রোপন করার কথা বলেন। জলবায়ু, অতিবৃষ্টি, খরা,বন্যা,বজ্রপাত থেকে রক্ষা করবে।এই জন্য বেশী করে গাছ লাগাতে হবে, ভিসিএফ টি সংরক্ষন করতে হবে,ও প্রকল্পের পরিদর্শন শেষ করেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন -প্রোগ্রাম কোর্ডিনেটর মোহাম্মদ শাহজান আলী, জেলাকর্মকর্তা মোহাম্মদ নাজিম ফরাজি, মনিটরিং অফিসার আরিফুল ইসলাম ও অন্যান্য সদস্যগণ।

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা

গাজীপুর গাছা মেট্রো থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ সাইদুর রহমান শহীদের নাম আলোচনার শীর্ষে

বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পালিত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় জহুরুল ইসলাম স্বাধীন (৫২) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে

নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট