মঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১৫, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ

আলমগীর হোসেন আসিফ ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

“দূর্ঘটনা- দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” স্লোগানে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে এগারো টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। জাতীয় পতাকা উত্তোলন করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে স্টেশন চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য পেশ করেন ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আহসান হাবিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ। আরও বক্তব্য পেশ করেন কুড়িগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার মানিক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট, মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল আলম বেলাল, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান মাহফুজ সহ ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট