শনিবার , ১ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

বদলগাছীতে প্রেমে বাধা দেয়ায়, মা মেয়ের দ্বন্দ্বে মেয়ের আত্মহত্যা

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১, ২০২২ ১:৩৪ অপরাহ্ণ

 

আবু রায়হান লিটন বদলগাছী (নওগাঁ):-

নওগাঁর বদলগাছীতে মেয়ের প্রেমকে কেন্দ্র করে মা ও মেয়ের কথা কাটাকাটি।মায়ের কথায় গলায় ফাঁস দিল মেয়ে রাফি সানজিদা রাহী (১৬)। ঘটনাটি ঘটেছে বদলগাছীর কাদিবাড়ীর মৃদ্ধাপাড়াতে।
নিহত রাফি সানজিদা রাহী বদলগাছীর কাদিবাড়ীর (মৃধাপাড়া) রাসেল আহম্মেদ ডবলোর মেয়ে। রাফি সানজিদা রাহী বদলগাছী লাবণ্য প্রভা কমিউনিটি উচ্চ বিদ‍্যলয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, চলমান এসএসসি পরীক্ষা ভালো না দেওয়ায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মা তাঁকে বকাঝকা করতে থাকে। সারাদিন মোবাইল নিয়ে প্রেমিকের সাথে ব‍্যস্ত থাকার কারনে লেখাপড়া ও পরীক্ষা ভালো না হওয়ার জন‍্য মা ও মেয়ের মাঝে কথা কাটাকাটি হয়। নিজেদের থেকে ছেলের অবস্থা খারাপ হওয়ায় মা মেয়েকে ঐ ছেলের সাথে সম্পর্ক রাখতে মানা করলে মেয়ে তা শুনতে চায় না। এ নিয়ে মেয়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। রাহীর মা এক পর্যায়ে মেয়ের হাতে থাকা মোবাইল কেড়ে নেয় ও বলে তুই গলায় দরি দিয়ে মরতে পারিস না। সাথে সাথে মেয়ে ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেয়। আর মা বাহিরে বসে থাকে কিছুক্ষন পর সাড়া শব্দ না পেয়ে ঘরের তালা বেয়ে ঘরে তাকিয়ে দেখে মেয়ে ঘরের ফ‍্যানের রডের সাথে ওরনা পেচিয়ে ঝুলে আছে। এবং সাথে সাথে চিৎকার করলে আশ পাশের লোকজন এগিয়ে আসে। লোকজন দরজা ধাক্কা ও শাবল দিয়ে খুলতে না পেরে মই দিয়ে তালা বেয়ে ঘরের ভিতর ঢুকে রাফি সানজিদা রাহীর লাশ বের করে। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে এসআই আবু তাহির ও এসআই তুহিন ঘটনাস্থলে পৌঁছে। রাত ১০টায় মহাদেবপুর বদলগাছী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, বদলগাছী থানা ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রতিবেশি বিশু বলেন, বিকেলেই মেয়েটিকে দেখেছি ভালো। অতিরিক্ত মোবাইল ব্যবহারের জন্য পরীক্ষা ভালো না হলে ওর মা বাবা বকাঝকা করে এবং হাতে থাকা মোবাইল কেড়ে নিলে রাগ করে সে আত্মহত্যা করেছে।
এ ব‍্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব‍্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। যাহার নম্বর ১৮/২২।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

রূপগঞ্জে যমুনা ব্যাংকের ৪৪তম উপ শাখার উদ্বোধন

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেপ্তার

গোদাগাড়ীতে ৪ এপিবিএন, বগুড়ার অভিযানে ৫০০ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

কমলগঞ্জে পলো বাওয়া উৎসব

শপথ নিলেন আওয়ামী লীগের দুই এমপি

শপথ নিলেন আওয়ামী লীগের দুই এমপি

৫৯ বিজিবি অভিযানে সোনামসজিদ সীমান্তে বিপুল পরিমাণ ফেন্সিডিল আটক ।

মেদিনীমন্ডলে স্ত্রীকে কু-প্রস্তাব দেয়ার প্রতিবাদ করায় প্রাণ গেল স্বামীর

কক্সাবাজার, টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করে ১৯,৯৫০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

সোনাইমুড়ীতে নেয্যমুল্যে কার্ডে টাকা নেওয়া অভিযোগ

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবাসহ এক মাদক কারবারি আটক

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট