শুক্রবার , ৭ অক্টোবর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বদলগাছীতে বিয়ের দাবিতে সেনা সদস্যের বাড়িতে কলেজ ছাত্রী অনশন। 

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ৭, ২০২২ ৯:২৬ পূর্বাহ্ণ

 

আবু রায়হান লিটন,

বদলগাছী(নওগাঁ) স্টাফ রিপোর্টারঃ নওগাঁর বদলগাছী একজন সেনা সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে কলেজ ছাত্রী। বদল গাছী উপজেলার কোলা ইউ পির কোলা মধ্য পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

৬ অক্টোবর বিকাল ৫ টায় সরজমিনে দেখা যায় সেনা সদস্যের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন। দাবি কৃত ১৮ বছর বয়সি কলেজ ছাত্রী আক্কেল পুর ডিগ্রি কলেজে ২য় বর্ষে এইচ এস সি পরিক্ষার্থী। পিতার নাম মুমিন, তাদের বাড়ি আক্কেল পুরের বিহার পুর গ্রামে।

ঐ ছাত্রীর অভিযোগ বদলগাছী উপজেলার কোলা ইউ পির মধ্য পাড়া গ্রামের মোঃ রুহুল ফিরোজের ছেলে সেনা সদস্য মোঃ মহিউদ্দিন মীর মারুফ(২২)এর সাথে ফেসবুকে আমার পরিচয়। তার পর গত ৩ বছর যাবত সে আমাকে স্ত্রীর পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছে।বিয়ে করবে বলে আমার সর্বনাশ করেছে। গত কিছু দিন থেকে মারুফ তাল বাহনা শুরু করেছে এবং আমার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আমি বাধ্য হয়ে গত রবিবার (২ অক্টোবর) মারুফের বাড়িতে আসি।তার চাচা চাচী সহ অনেকে বিয়ের আশ্বাস দিয়ে আমাকে বাড়ি পাঠিয়ে দেন। মঙ্গলবার (৪ অক্টোবর) কোলা ইউপি চেয়ারম্যান সাহিনুর ইসলাম এর নেতৃত্বে শালিসি বৈঠকে মারুফের চাচা করিম আজ আজ(৬ অক্টোবর) বেলা ১২ টা পর্যন্ত বিয়ের ব্যবস্হা করার সময় নিয়ে বৈঠক শেষ করে।এর মধ্যে কয়েক বার আমাদের ফোনে দশ থেকে বিশ লক্ষ টাকা দিয়ে মিমাংসা করার কথা বলে মারুফের পক্ষ থেকে। আমরা এতে রাজি না হলে তারা আইন গত ব্যবস্হা নিবে বলে জানান। চেয়ারম্যান সাহেব আমাদের ফোনে জানান ছেলের পরিবার আমাকে বলেছে আর তারা মিমাংসায় বসবে না।তাই বাধ্য হয়ে আমি আবারও মারুফের বাড়িতে এসেছি।বিয়ে না হওয়া পর্যন্ত কোথাও যাবনা।

মারুফের চাচা জানান প্রেম ভালবাসা হতেই পারে, তাই বলে একটা মেয়ে বাড়ি পর্যন্ত আসতে পারে সেটা আমরা ভালো ভাবে নিতে পারছি না। তাই আমরা আইন গত ভাবে যা হয় সেটা দেখব।

এবিষয়ে কোলা ইউ পি চেয়ারম্যান শাহিনুর ইসলাম(স্বপন)বলেন,উভয় পক্ষ আজ বসার কথা ছিল, কিন্তু ছেলে পক্ষ আর বসতে রাজি নয় আমাকে জানায়।আমি সেটা মেয়ে পক্ষকে জানিয়ে দিয়ছি।

মুঠো ফোনে ছেলে মারুফের সাথে যোগাযোগ করে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে বদল গাছী থানায় যোগাযোগ করলে এস আই আজিজ বলেন,অভিযোগ পেলে আইন গত সব ধরনের সহায়তা করা হবে।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট