বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১২, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ

 

মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি প্রতিনিধি ঃ-

বাংলার মেহনতি মানুষ এক হও,দুনিয়ার মজদুর এক হও” স্লোগানে পথচলা জাতীয় শ্রমিকলীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে খাগড়াছড়িতে। বুধবার (১২ অক্টোবর ২০২২) সকালে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দেশের জন্য আত্মত্যাগীদের শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীবরতা পালন শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আলোচনা সভা করে।

জাতীয় শ্রমিকলীগের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক জানু সিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের নারী এমপি বাসন্তী চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা অংশ নেন। এতে বক্তব্য রাখেন,জেলা আওয়ামলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. কামাল পাটোয়ারী,দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সদস্য শামীম চৌধুরী,পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জাবেদ হোসেন,জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল,জেলা কৃষকলীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য,শ্রমিক লীগের নজরুল ইসলাম,জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. আবুল কাশেম।

এছাড়াও জেলা আওয়ামলীগের সদস্য নুরুল্লাহ হিরো,আফতাব চৌধুরী,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ,খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার,টিকো চাকমা,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আকতার হোসেন,মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা নরোত্তাম বৈষ্ণবসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।এতে বক্তারা বলেন, জাতীয় শ্রমিকলীগ এদেশের জন্য বিশেষ অবদান রাখাছে বলেই এদেশ অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। তাই শ্রমিকলীগকে দেশ ও মানুষের কল্যাণে নিজেদের নিবেদীত হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান নেতৃবৃন্দরা।

এ সময় আওয়ামীলীগ সরকারের সময়ে দেশের চলমান উন্নয়ন দেখে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করে চলেছে বলে মন্তব্য করে আগামী ২০২৪ সালেও আওয়ামীলীগেই জনগণের ভোটে সরকার গঠন করবে বলে হুশিয়ারী জানিয়ে বিএনপিকে ষড়যন্ত্র থেকে দুরে থাকার হুশিয়ারী জানান আওয়ামীলীগ নেতারা

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

রাজারহাটে বাইতুল আমান স্কুল এন্ড কলেজ জামে মসজিদের ভিত্তি স্থাপনের উদ্বোধন

আন্তঃজেলা ডাকাত চক্রের সদষ্য গ্রেফতার।

পটুয়াখালীতে দুইদিনব্যাপী সাহিত্য মেলার উদ্বোধন

লৌহজংয়ে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

তিন প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা ও ভুল তথ্য দেওয়ার অভিযোগ

বটিয়াঘাটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ আঁধার ভাঙ্গার শপথ ও মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠিত,

গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাই, থানায় অভিযোগ দায়ের

বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে গতকাল

ঈশ্বরদীতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ উল্লাসে মুখরিত হয়েছে এস এম রাজা

কুমিল্লার ব্রাহ্মণ পাড়ায় মাদক কারবারী গ্রেফতার

কুমিল্লার ব্রাহ্মণ পাড়ায় মাদক কারবারী গ্রেফতার

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট