সোমবার , ৩ অক্টোবর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

বাঁশতৈলে রাতের আধাঁরে সিঁধ কেটে বসতবাড়িতে চুরির চেষ্টা

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ৩, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

 

আরিয়ান খান ইভান
মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইল মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নে রাতের আধাঁরে বসতবাড়িতে সিঁধ কেটে চুরির চেষ্টা চালায় অজ্ঞাতনামা ব্যক্তিরা। আজ সোমবার(৩ অক্টোবর) রাত আনুমানিক ১২:০০ ঘটিকায় বাঁশতৈল উত্তরপাড়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসী মোঃ শিপলু মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটেছে।তার বাবার নাম মোঃ ওয়াজউদ্দীন মিয়া।

প্রবাসী শিপলু মিয়ার স্ত্রী বলেন,স্বামীর সাথে ফোনে কথা বলার পর আমি ও আমার ৪ বছরের মেয়ে ঘুমিয়ে পড়ি। ঘরের ভিতরে ঢুকে চুরির চেষ্টা চালাচ্ছে এমনটা কারো উপস্থিতি টের পেয়ে ভয় পেয়ে যাই এবং চিৎকার করে উঠি।এ সময় চিৎকার শুনে শ্বশুর-শাশুড়ি উঠলে চোর দরজা খুলে দৌড়িয়ে পালিয়ে যায়।

প্রবাসীর স্ত্রীর শ্বশুর মোঃ ওয়াজউদ্দীন মিয়া(৬০) বলেন,রাতে হঠাৎ করে ছেলের বৌয়ের চিৎকার শুনে বাহিরে বের হবার পর অজ্ঞাতনামা ২-৩ জন লোকরে টর্চ লাইটের আলোতে দৌড়ে পালাতে দেখি এবং পিছনে ধাওয়া করি।এ সময় বাহিরের লাইট অফ করা ছিলো।ঘরের পিছনে গিয়ে দেখি সিঁধ কাটা।

আশেপাশের সংঘবদ্ধ চোর চক্র পরিকল্পিতভাবে ক্ষতি করার উদ্দ্যেশে এই ঘটনাটি ঘটনোর চেষ্টা চালায় বলে তার ধারণা।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,এলাকায় নেশার অত্যধিক উপদ্রব বেড়ে গেছে।দুটি সংঘবদ্ধ গ্যাং প্রতিনিয়ত নেশা করে এবং অপরাধ করে বেড়ায়। নেশায় আসক্ত রয়েছে কিছু সংঘবদ্ধ উঠতি বয়সী তরুণরাও,তারা বিভিন্ন খারাপ কাজের সাথে জড়িত।বিভিন্ন সময়ে চুরিসহ আরও খারাপ ঘটনা প্রায়ই ঘটছে বর্তমানে।

এইসব অপকর্ম প্রতিকারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান এলাকাবাসী।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট