মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বারহাট্টায় যুব দিবস-২০২২ উদযাপন

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ

 

রিপন কান্তি গুণ, বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি;

“প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণার বারহাট্টায় জাতীয় যুব দিবস-২০২২ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালির আলোচনা সভা, যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

আজ (১ নভেম্বর) মঙ্গলবার বারহাট্টা উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে, বাংলাদেশ নারী প্রগতি সংঘ, বারহাট্টা এর সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে নারী প্রগতি সংঘের কেন্দ্র ব্যবস্থাপক সুরজিত ভৌমিকের সঞ্চালনায় বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে, আয়োজিত আলোচনা সভায়প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাশেম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, নাগরিক কমিটি ফোরামের সভাপতি ও সদস্যবৃন্দ, যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক প্রশিক্ষিত যুবক-যুবতীগণ এবং বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুলসহ আরও অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রশিক্ষিত যুব উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। যুবকরাই এ দেশের সম্পদ। তাদেরকে সঠিক ভাবে কাজে লাগাতে পারলে দেশ অনেক এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়িত হবে।

বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, যুবকদের শক্তি হলো একটি দেশের চলিত শক্তি। সে শক্তি যথার্থ ব্যবহার করলে দেশ সমৃদ্ধ হবে। এ উদ্দেশ্য যুব মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। তাদের উদ্দেশ্য যুব সমাজকে যথাযথ ভাবে জাতীয় যুব সম্পদে আহরণ করা। এতে সৃষ্টি হচ্ছে আত্মকর্মসংস্থান। আর আত্মকর্মসংস্থানে আছে স্বাধীনতা, মর্যদা, তেমনি রয়েছে আনন্দ। সৃষ্টি সুখের উল্লাস।

আলোচনা সভা শেষে প্রশিক্ষণ প্রাপ্ত যুবক -যুবতীদের মধ্যে যুব ঋনের চেক বিতরন করা হয়।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট