সোমবার , ৭ নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

বোরহানউদ্দিনে রুগীকে পিটালো ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার ” আহত ৩ রুগী

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ৭, ২০২২ ৯:৩৫ পূর্বাহ্ণ

 

বিশেষ প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বৌদ্ধেরপোল নামক বাজারে রোহান মেডিসিন কর্ণার নামক ফার্মেসি ফার্মাসিস্ট আব্দুল ছাত্তারের বিরুদ্ধে ৩ জন রুগীকে পিটিয়ে টাকা ও স্বর্ণা লংকার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে বৌদ্ধর পোল বাজারে এ ঘটনা ঘটে। তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে শাহাবুদ্দিন,তার স্ত্রী হোসনেয়ারা ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাহিমা বেগম এ হামলার অভিযোগ করেন। তারা অভিযোগ করে বলেন,বিভিন্ন এলাকায় দালালের মাধ্যমে বিসিএস ক্যাডার ডাক্তার নামে প্রচার প্রচারনা চালায় বৌদ্ধর পোল বাজারের ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। দিঘদিন ব্যাথায় অসুস্থ্য হওয়ায় ওই প্রচার প্রচারনা শুনে শনিবার সকালে ডাক্তার নামক ছাত্তারকে দেখাতে তার ফার্মেসিতে যাই। সেখানে গিয়ে তার প্রেসক্রিপশনে ডাক্তার পদবি ও বিসিএস ক্যাডার লেখা না থাকায় ভুয়া ডাক্তার হিসেবে সন্দেহ হয়।পরে স্থানিয় দের কাছে ভুয়া ডাক্তার শুনতে পেয়ে তার ফার্মেসি থেকে আমরা চলে যেতে চাইলে তার বাধার মুখে পরি।এক পর্যায়ে তার কাছে চিকিৎসা না করানোর জন্য মত প্রকাশ করলে হঠাৎ আমাদেরকে মারধর করে। আমাদের ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে।আমাদের সাথে থাকা নগদ ৬১ হাজার টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন কানের ঝুমকা ছিনিয়ে নেয় ভুয়া ডাক্তার আব্দুল ছাত্তার। আমরা আহত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই।
অন্যদিকে ছাত্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, ওই ৩ রুগীর সাথে রিক্সাওয়ালা এসে কমিশন চাওয়ায় তাদেরকে বাহির করে দিয়েছি।তাই তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া জানান, তদন্তকরে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। বোরহানউদ্দিন উপজেলা ভুমি কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহি অফিসার মুন্নি ইসলাম জানান,তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

কবিরহাটে বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ

বাগমারার হাটগাঙ্গোপাড়া বাজারে ভোক্তা অধিকারের অভিযানে দুইটি প্রতিষ্ঠানে জরিমানা

বাগমারার মচমইল বাজারে ১৫ দোকানে অগ্নিকাণ্ড

সিলেটে পুলিশ ফাঁড়িতে যুবকের মৃত্যু: বরখাস্ত ৪, প্রত্যাহার ৩

সিলেটে পুলিশ ফাঁড়িতে যুবকের মৃত্যু: বরখাস্ত ৪, প্রত্যাহার ৩

তুরাগ থানা পুলিশের ষড়যন্ত্রে মিথ্যা মামলার শিকার হলেন, টঙ্গীর রহিম মিয়া,সুষ্ঠু তদন্তের দাবী পরিবারের।

মান্দায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

মঠবাড়িয়ায় মা ইলিশ রক্ষায় নদীতে অভিযান, অবৈধ জাল জব্দ

বাংলাদেশ প্রেস ক্লাব ঝিনাইদহ জেলা সম্মেলন অনুষ্ঠিত।

বড় বড় ব্যবসায়ীদের টার্গেট করতো এই মাসুদ রানা, ছিনতাই এর সময় জোরজবস্তি করলে তাকে গুলি করে হত্যা করতো ছিনতাইকারী মাসুদ রানার গ্রুপ

নান্দাইলে পিতার হত্যাকারীদের বিচারের দাবীতে কন্যার সাংবাদিক সম্মেলন

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট