শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

মঠবাড়িয়ায় প্রকাশ্য দিবালোকে জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনায় মামলা: গ্রেপ্তার-১

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ৩০, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ

 

মোঃফেরেদৌস,মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রকাশ্য দিবালোকে শফিকুল ইসলাম (৪৩) নামে এক জাতীয় পার্টি (জাপা) নেতাকে কুপিয়ে শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন করার ঘটনায় মামলা হয়েছে।শুক্রবার (৩০ সেপ্টেম্ববার) সকালে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মামলার বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাতে গুরুতর জখম শফিকুল ইসলামের মা মোছাঃ মমতাজ বেগম (৬৫) বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৭ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন।

আসামীরা হলো তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো. নাসির হাওলাদার (৫০), ছেলে শামীম হাওলাদার (৪২), ছোট মাছুয়া গ্রামের মৃত. ছালাম হাওলাদারের ছেলে ছগির হাওলাদার (৪৫), মধ্য তুষখালী গ্রামের মৃত গণি আকনের ছেলে হাবিব আকন (৫৫), হাবিব আকনের ছেলে হুমায়ূন (২৫), তুষখালী গ্রামের জুলফিকার আলী শরীফের ছেলে খায়রুর ইসলাম মুছা শরীফ (৫০), ছোট মাছুয়া গ্রামের মৃত. আলী হোসেন পঞ্চায়েতের ছেলে বশির পঞ্চায়েত (৪২)।

আহত শফিকুল তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও তুষখালী গ্রামের মো. আইয়ূব আলীর ছেলে। এ ঘটনায় গতকাল বিকেলে পুলিশের হাতে আটক হওয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো. নাসির হাওলাদারকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, জমি, ব্যবসা সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার, তার ছোট ভাই নাসির হাওলাদার, ছেলে শামীম হাওলাদার, সাবেক ইউপি সদস্য সগীর হোসেন হাওলাদার, মুছা শরীফ ও হাবিব আকনসহ বিভিন্ন জনের সাথে শফিকুলের বিরোধ চলে আসছিলো। মুসা শরীফের সাথে চলমান একটি মামলায় শফিকুল আদালতে হাজিরা দিতে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে তুষখালী থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দেন। মাঝেরপুলের সন্নিকটে ফরাজি বাড়ির সামনে কালভার্ট এর উপরে আসা মাত্রই একটি মহেন্দ্র গাড়ি শফিকুলের গতিরোধ করে। এ সময় শফিকুল মোটরসাইকেল থেকে নেমে পিছনের দিকে দৌড় দিলে হামলাকারীরা মাহেন্দ্র থেকে নেমে তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করে। এ সময় এলোপাতাড়ি কোপানোর কারণে শফিকুলের পেটের ভুড়ি বেড়িয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। স্থানীয়রা আহত শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। পরে বরিশাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। শফিকুলের অপারেশন সম্পন্ন হলেও গত দুই দিনেও তার জ্ঞান ফেরেনি বলে জানা গেছে।

পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোঃ ইব্রাহিম জানান, তদন্তের স্বার্থে এ মূহুর্তে অনেক কিছু প্রকাশ করা সম্ভব নয়। অপরাধীদের গ্রেপ্তারে প্রশাসনের একাধিক টিম কাজ করছেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, মামলার এজাহার নামীয় ১ নং আসামী তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের ছোট ভাই মো. নাসির হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

জাজিরায় ফিল্মি কায়দায় নদী ও পারে আইনভিতীর সৃষ্টি করলেন ইউ,এন,ও

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ কর্তৃক ৪৩০ বোতল সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নান্দাইলে রোপা আমনে মাজরা পোকার হানা। লক্ষ্যমাত্রা পূরণে আশাবাদী কৃষি অফিস

মান্দায় ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

বাগমারায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন এমপি এনামুল হক 

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে এক নারীর রহস্য জনক মৃত্যু

লৌহজংয়ে মসজিদ কমিটি গঠন নিয়ে হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা

নৌকা বাইচ দেখতে ফুলবাড়ীর নীল কমল নদের পাড়ে জনস্রোত

সান্তাহারে পুকুর থেকে জোরপূর্বক মাছ নিয়ে যাওয়া ও মারপিটের অভিযোগ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট