বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

মণিরামপুরে পৌর কাউন্সিল বাবুলাল চৌধুরীকে জুয়েলারি সমিতির সংবর্ধনা প্রদান

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১০, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুর পৌরসভার ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডের কাউন্সিলর ও জুয়েলারী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। প্রথমবারের মত ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ মণিরামপুর জুয়েলারী সমিতির পক্ষ থেকে বুধবার রাতে এ সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে তাকে ক্রেষ্ট প্রদানসহ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মণিরামপুর জুয়েলারি সমিতির সভাপতি অরুণ কুমার পালিতের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন মণিরামপুর সদর ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও জুয়েলারি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক বাবুলাল চৌধুরী। কোষাধ্যক্ষ উজ্জ্বল কুমার পালিতের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহসভাপতি বিকাশ চন্দ্র, সাধারন সম্পাদক গোবিন্দ ঘোষ এবং উপস্থিত ছিলেন সমিতির কার্যনির্বাহীর কমিটির সদস্যবৃন্দসহ প্রায় শতাধিক সাধারণ সদস্য।
এ সময়ে সভাপতি বক্তব্যে অরুণ কুমার পালিত বলেন, একজন জুয়েলারি ব্যবসায়ী হলেও বাবুলাল চৌধুরী একজন জনদরদী সমাজসেবক। স্থানীয় পর্যায়ে সকল প্রকার মানুষের সাথে তার খুবই ভাল সর্ম্পক। এলাকার দরিদ্র ও অসহায়দের খোজখবর রাখা তার একটি মানবিক গুন। তাইতো একজন জুয়েলারি ব্যবসায়ী হয়েও এবার মণিরামপুর পৌর নির্বাচনে সদর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার বিজয়ে জুয়েলারি ব্যবসায়ী হিসেবে আমরা আনন্দিত ও তার শুভেচ্ছা জ্ঞাপন করছি। আগেই সমিতির পক্ষ থেকে আমারা তাকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। কিন্তু মহামারি করোনার নিষেজ্ঞা ও কার্যনির্বাহী কমিটি বার্ষিক সভা বিলম্বের কারনে আমরা তাকে সংবর্ধনা দিতে পারিনি। দেরিতে হলেও তাকে সংবর্ধনা দিতে পেরে আমরা আনন্দিত গর্ববোধ করছি।
সংবর্ধিত অতিথির বক্তব্যে কাউন্সিলর বাবুলাল চৌধুরী বলেন, আমার প্রাণের সংগঠন মণিরামপুর জুয়েলারি সমিতি। এ সংগঠন কর্তৃক আয়োজিত এ সংর্বধনা অনুষ্ঠান আমাকে চিরঋণি করে রাখলো। মণিরামপুর জুয়েলারি সমিতি কোনো সদস্য কোনো অনাকাঙ্খিত বিপদে পড়লে আমি সর্বদা তার পাশে থাকবো-আজকের সংবর্ধনা অনুষ্ঠানেই আমি অঙ্গিকার করছি। সকল বিপদে-আপদে আমি আপনাদের পাশে থাকবো। শুধু এখানে নয় দূর্নীতিমুক্ত একটি সুন্দর ওয়ার্ড গঠন করে নাগরিক সেবা প্রদান করার জন্য ওয়ার্ডবাসিসহ আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি।

নূরুল হক
মণিরামপুর, যশোর।
মোবাইল:০১৭২১৩৯০২০৮
তারিখ-১০/১১/২০২২ইং

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

ঈশ্বরদীতে সন্তানের অপকর্ম ঢাকতে সাংবাদিকদের পিটিয়ে এলাকা ছাড়া করার ঘোষনা নূরুনন্নাহারের

শীতকালীন সবজি বাজারে আসলেও অস্বস্তিতে ক্রেতারা:

রূপগঞ্জের তিনটি অবৈধ হাসপাতাল ও ক্লিনিক সিলগালা

বিজয় দশমীর মধ্য দিয়ে বারহাট্টায় দুর্গাপূজার আনুষ্ঠানিক সমাপ্তি ঘটছে আজ

র‍্যাবের অভিযানে ডুমুরিয়া হতে ০১ জন ভুয়া সেনা সদস্যকে গ্রেফতার

নান্দাইলে আবু বক্কর ছিদ্দিক বাহার ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য নির্বাচিত

আশুলিয়ায় দক্ষিণ অঞ্চল সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় সভা ।

গোটা বিশ্বের জন্য রহমত হয়ে এসেছিলেন হযরত মুহাম্মদ (সা.)

রূপগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কর্মী সম্মেলন

ছবি তোলায় সাংবাদিকের উপর চড়াও হলেন প্রতিমন্ত্রীর স্ত্রী

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট