শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমেশ দেবনাথের বাবার ইহধাম ত্যাগ; প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৫, ২০২২ ১২:৩৭ অপরাহ্ণ

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:

মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমেশ দেবনাথের বাবা বিশিষ্ট আওয়ামীলীগনেতা অসিত দেবনাথ (৭০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহধাম ত্যাগ করেছেন। শনিবার ভোর ৪টায় পৌরসভার গাংড়া গ্রামের নিজ বাসভবনে তিনি নশ্বর পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন। তিনি মণিরামপুর পৌর সভার গাংড়া গ্রামের স্বর্গীয় হরিপদ দেবনাথের পুত্র ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর সুমন দাস জানান, স্বর্গীয় অসিত দেবনাথ কয়েক বছর পূর্বেই স্ট্রোক জনিত কারণে শাররীক অবস্থা বেশি ভাল ছিল না। সে কারণে চিকিৎসকের পরামর্শ মতো নিয়মিত ঔষধ সেবন করতেন। শুক্রবার দুপুরে তার শাররীক অবস্থার কিছুটা অবনতি হলে তার পরিবারের সদস্যরা তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা শেষে পুনরায় নিজ বাড়ীতে আনা হয়। শনিবার ভোররাতে পূনরায় তার শাররীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নেয়া প্রস্তুতি চলছিল। কিন্তু রওয়ানা হবার পূর্বেই ভোর ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিন দুপুর সাড়ে ১২টার দিকে মহাদেবপুর-গাংড়া মহাশ্বশ্মানে তার শেষ কৃতানুষ্ঠানের দাহ করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও হিতাকাঙ্খি রেখে গেছেন।
উল্লেখ্য স্বর্গীয় অসিত দেবনাথ মণিরামপুরের রাজনীতিতে নিঃস্বার্থ ভাবে অনেক অবদান রেখেছেন। স্বাধীনতা পরবর্তী সময় থেকে মণিরামপুর উপজেলা পর্যায়ে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
আওয়ামীলীগের বিশিষ্ট নেতা অসিত দেবনাথের প্রয়াণে গভীর শোক ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করে ফুলেল শ্রদ্ধা নিবেদন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এম.পি)।
এছাড়া সমবেদনা ও আত্মার শান্তি কামনা করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমাজাদ হোসেন লাভলু, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, তরুণ আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, অ্যাড. সুব্রত ব্যানার্জি, অনন্ত দেবনাথ সাবেক জেলা পরিষদ সদস্য প্রার্থী গৌতম চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম কুমার চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা ছাত্রলীরেগর সাবেক সভাপতি আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, শ্রমিকনেতা জাহাঙ্গীর আলম, জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রকিসহ মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ ও দলটির সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

জয়পুরহাটে মনোনয়পত্র দাখিল করলেন আ”লীগ মনোনীত প্রার্থী-অধ্যক্ষ খাজা সামছুল আলম

কমলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাড়ীতে হামলা ও ভাংচুরের অভিযোগ

দূর্গাপুর পৌরসভার মেয়র পদে আব্দুস সালামের জয়লাভ:

সুনামগঞ্জের জামালগঞ্জে শেখ হাসিনার উড়াল সেতুর পরিকল্পনা সভায়- ৩ হাজার ৪ শত ৯০ কোটি টাকা ব্যায় নির্মাণ হবে- এমপি রতন

সব সময় মুমিন যেভাবে আল্লাহর সাহায্য পাবেন

সব সময় মুমিন যেভাবে আল্লাহর সাহায্য পাবেন

বাণিজ্যমেলায় চার প্রতিষ্ঠানকে জরিমানা

ভাঙ্গায় প্রশাসনের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণঃ

মার্কিন পিস্তল ব্যবহার করতেন ইরফান-জাহিদ

মার্কিন পিস্তল ব্যবহার করতেন ইরফান-জাহিদ

ছাতকে চরেরবন্দ স্টুডেন্ট ফোরামের কমিটি গঠন, সভাপতি হাসান, সম্পাদক মাসরুর

খুলনা মহানগরীতে পলাশ হত‌্যায় মামলায়, আটক নেই

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট