শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

মহানগরীতে দুই ছিনতাইকারী আটক, অটোরিক্সা উদ্ধার

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ৯, ২০২২ ১:১৭ অপরাহ্ণ

 

আবুল হাশেম
রাজশাহী ব‍্যুরোচীফঃ

রাজশাহী মহানগরীতে একটি ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাইয়ের সময় চন্দ্রিমা থানা পুলিশের হাতে আটক হয়েছে দুই ছিনতাইকারী। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত হাতুড়ি ও বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করা হয়।

গত কাল বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীনা পদ্মা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

এই তথ্য নিশ্চিত করে তালাইমারী ফাঁড়ির অফিসার ইনচার্জ (আইসি) মোঃ আশেকুর রহমান জানান, আটকৃত ছিনতাইকারীর নাম ১.হাবিবুর রহমান (২০) তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডি কড়াইতলা এলাকার বাহাজ ব্যাপারি ছেলে।
২.রেহোমান শুভ (২০) তিনি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন সপুরা বটতলা শুকনাদিঘী এলাকার আঃ রহিমের ছেলে।

তিনি আরও জানান, মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকা থেকে পদ্মা আবাসিক এলাকায় যাবার কথা বলে দুইজন ছিনতাইকারী অটোরিক্সাটিতে চড়ে পদ্মা আবাসিক এলাকায় নিয়ে আসে ৷ পরে পদ্মা আবাসিক এলাকায় অন্ধকার রাস্তায় নিয়ে গিয়ে অটোরিক্সা চালকে হাতুড়ি দিয়ে মারধোর করে গুরুত্বর আহত করে ফেলে অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে পালানোর সময় চালককে চিৎকারে ওই এলাকায় টহলরত তালাইমারী ফাঁড়ি পুলিশের একটি টিম ও স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী হাবিবুর রহমান ও রেহোমান শুভকে আটক করে এবং অটোরিক্সা চালককে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

আহত অটোরিক্সা চালকের নাম. জনি (২৭) তিনি নওগাঁর পোরশা থানাধীন দেশিপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে।

এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাইকৃত রিক্সা উদ্ধার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত হাতুড়ি ও বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করা হয়। এবং গ্রেপ্তারকারী হাবিবুর রহমান ও রেহোমান শুভর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট