রবিবার , ২৭ নভেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত-২৫

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ২৭, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ

মীর ইমরান মাদারীপুর নিজস্ব প্রতিবেদকঃ

বিয়া বাড়ির দাওয়াত নিয়ে দুই পক্ষের সংঘর্ষে হয়। মাদারীপুরর ডাসার দু’পক্ষের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে মহিলাসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়। ঘটনা সূত্রে জানা যায় শনিবার সকালে উপজলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এদিক ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে খবর পেয়ে কালকিনি উপজেলার চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজলা ভাইস চেয়ারম্যান ও ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী মাহমুদুল হাসান দাদুল ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মীর মামুন অর রশিদ সহ ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামানর সহযাগীতায় পরিস্থিতি নিয়ন্তনে আনেন।
পুলিশ, ভূক্তভাগী পরিবার, এলাকা ও প্রত্যক্ষ দোষি সুত্রে জানাযায়,ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়ের দাওয়াত নিয়ে একই গ্রামের দেলোয়ার হোসেন, দিলীপ মাতুবরর পরিবার ক্ষৃপ্ত হয় সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধীক লোকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়। দিলীপ মাতুবর ও জাকির মাদবেরর বসতবাড়িসহ কয়কটি বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটায় হামলাকারীরা। এর জের ধরে শনিবার সকাল পূনরায় উভয় পক্ষের সমর্থকরা দশীয় অস্ত্রশস্ত্র নিয় সংঘর্ষ জরিয় পরে। এতে করে মহিলাসহ উভয়পক্ষের কমপক্ষে ২৫ জনের মত আহত হয় । আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাসহ দেশের বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ওই এলাকায় উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতরা হলেন বাবুল জামাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহবতসহ অজ্ঞাত নামা প্রায় ২৫জন আহত হয়েছে।
ভূক্তভোগী দিলীপ মাতুবর বলেন,আমরা বিয়ে বাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয় লুটপাট করছে প্রতিপক্ষের লোকজন। এবং এসময় আমাদের প্রায় ২০জন লোক আহত হয়েছে।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষ জরিয়ে পরে। তব ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্তনে রয়েছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ হতে হিন্দু ধর্মাবলম্বীদেরকে বস্ত্র বিতরণ

খুলনার পাইকগাছায় কচ্ছপসহ শিকারী আটক।

সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি

র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটারগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত সন্ত্রাসী আপেল গ্রেফতার

অতিদ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাষ্ট্রের সহযোগিতা চাই

অতিদ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাষ্ট্রের সহযোগিতা চাই

পাইকগাছার পল্লীতে একমাত্র চলাচলের রাস্তাটির বেহাল দশা !ঝুঁকি নিয়ে কোমলমতি শিক্ষার্থীদের যেতে হয় স্কুলে।

শৈলকূপায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন

নাশকতা মামলায় জামায়াতের আমিরসহ ১৮৬ জনের বিচার শুরু

নাশকতা মামলায় জামায়াতের আমিরসহ ১৮৬ জনের বিচার শুরু

বটিয়াঘাটায় জলমা তহশীল অফিস ও উপজেলা ভূমি অফিসের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত

গাজীপুরে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

গাজীপুরে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট