শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

রূপগঞ্জে বাবই পাখির মতো করে তিলে তিলে গড়া মোকসেদার স্বপ্নের সংসার অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ঃ

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৪, ২০২২ ২:০৪ অপরাহ্ণ

 

রূপগঞ্জ প্রতিনিধি ঃহাফেজ মোঃ মোমেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় একটি বাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ১৪ অক্টোরব ভোর সাড়ে তিনটার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের খামার পাড়া এলাকার খাঁ বাড়িতে। লাকড়ির চুলা থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এরপর পর্যাক্রমে গোটা বাড়ি পুড়ে ছাঁই হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক শাহ আলম ও মোকসেদাা বেগম বলেন, শুক্রবার দিন নতুন জামাই বাড়ি থেকে ৩০/৪০ জন মেহমান আসার কথা ছিল। তাই বিভিন্ন ধরনের পিঠা পায়েস বানিয়ে মাটির চুলার উপর লাকড়ি রেখে রাত দেড় টার দিকে সবাই ঘুমাতে যাই। মেয়ে শাহনাজ বেগম ও জামাই সাইফুল ইসলামকে আমাদের ঘরে রেখে আমরা অন্য ঘরে ঘুমাতে যাই। রাত সাড়ে তিন টার দিকে হঠাৎ আগুনের শিখা দেখে মেয়ে ও জামাইকে ডাকাডাকি করি। ওরা অনেক কষ্টে জানালা দিয়ে বের হলেও আমার সব কিছু শেষ হয়ে গেছে।
মেয়ের জামাই সাইফুল ইসলাম বলেন, কখন যে আগুন লাগল টেরই পেলাম না। আমার একটা এনরয়েড ফোন ৫০ হাজার টাকা মূল্যের একেবারে পুড়ে ছাঁই হয়ে গেছে। কিছু মালামালও ছিল। তাও ছাই হয়ে গেছে।
মোকসেদা বেগম কান্নজড়িত কন্ঠে আরো বলেন, ছোবা বানানোর কারিগরদের বিল দেয়ার ৯০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ন ছিল খুঁজেই পেলাম না। আমার স্বপ্ন আমার সংসার চোখের সামনে পুড়ে ছাঁই হয়ে গেল। আমি কিছুই করতে পারলাম না। আমি শুধু চেয়ে চেয়ে দেখলাম। টিবি, ফ্রিজ , খাট, সোফাসহ ১ লক্ষ টাকার ছোবা বানানোর একটি সুতার গাইড পুড়ে ছাঁই হয়ে গেছে। ২ ড্রাম চাউল, ৩ টা মোবাইল, ১৫ টি মুরগী ছিল, তাও পুড়ে অঙ্গার হয়ে গেছে। আসলে মালসামানা বাড়িঘর তো পুড়ে নাই পুড়েছে আমার কপাল, আমার সংসার। আমি নিঃস্ব হয়ে গেলাম।
পার্শ্ববর্তী বাড়ীর আক্তার হোসেন ফকির, আনোয়ার হোসেন খাঁ, মফিজুল খাঁ বলেন, রাত সাড়ে ৩ টার দিকে চিল্লাচিল্লি শুনে এসে দেখি চুলার উপর রাখা লাকড়ি থেকে আগুন লেগে গ্যাস সিলিন্ডারের পাইপ পুড়ে গ্যাস বেড়–চ্ছে আর আগুনের শিখা দাউ দাউ করে বৃদ্ধি পাচ্ছে। আকতার হোসেন ফকির বলেন, মাইকে ঘোষণা দিয়ে সবাই মিলে আগুন নিবাতে সক্ষম হলেও ততক্ষনে সব শেষ।
রূপগঞ্জের ফায়ার সার্ভিস অফিসে যোগাযোগ করা হলে এব্যাপারে তারা কিছু জানেন না বলে জানান। কেউ তাদের অগ্নিকান্ডের বিষয়ে জানায় নি।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

বারহাট্টায় ভক্তদের অঞ্জলি ও প্রসাদ বিতরণের মধ্য দিয়ে মহানবমী পূজা সম্পন্ন

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

শিশু মহিমার দায়িত্ব নিলেন জাকিরুল ইসলাম সান্টু

নান্দাইলে আওয়ামী লীগের দ্বি-বার্ষিক সম্মেলন সফল করতে মিছিল

পাবনায় ৪টি বিদেশি অস্ত্র ও বিপুল পরিমান গোলাবারুদ সহ পূর্ব বাংলা সর্বহারার ৫ সদস্য গ্রেফতার

খুলনার পাইকগাছায় ঝুপড়িতে মুয়াজ্জিন আবুল হাসানের মানবতার জীবনযাপন

পাইকগাছায় শেখ সোহেল’র জন্মদিনে ছাত্রলীগের কেক কাটা ও খাবার বিতরণ

কমলগঞ্জে পলো বাওয়া উৎসব

৬৬ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন বন্যা

রাজারহাটে মাদ্রাসা সুপার গণপিটুনির শিকার,নিয়োগ স্থগিত

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট