বুধবার , ১৬ নভেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

লৌহজংয়ে দুই পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১৬, ২০২২ ১:২৬ অপরাহ্ণ

ফৌজি হাসান খান রিকু,লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঢাকা-মাওয়া-লৌহজং-বালিগাঁও সড়কে চলাচলরত গাংচিল পরিবহন ও ইলিশ পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।এ সময় উভয় পরিবহন চলাচল বন্ধ থাকায় যাএীরা দুর্ভোগে পরেন। ঘটনার খবর পেয়ে লৌহজং থানা পুলিশ ঘটনাস্থলে এলে পরিবেশ শান্ত হয়।দুই পরিবহনের শ্রমিকদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানাযায়, বুধবার সকাল ৮টায় লৌহজংয়ের খেতের পাড়া বাসস্ট্যান্ড থেকে ইলিশ পরিবহনের একটি বাস ঢাকার উদ্যোশ্যে ছেড়ে গেলে এই পরিবহনটির আগে পরে গাংচিল পরিবহনের আরো দুটি বাস ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যায়।এ সময় মালিঅংক পর্যন্ত ইলিশ পরিবহনে যাএী উঠতে বাধা গ্রস্থ্য করে। এক পর্যায়ে ইলিশ পরিবহনের যাএীরা ক্ষিপ্ত হয়ে গাংচিল পরিবহনের হেলপারকে মারধর করে। এরপর গাংচিল পরিবহনটি মালিঅংক বাজারে এসে সড়কে ব্যারিকেট দিলে শুরু হয় দুই পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। এই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ লৌহজং থানায় অভিযোগ দায়ের করেছে।
ইলিশ পরিবহনের সভাপতি মো. আলী আকবর জানান, ইলিশ পরিবহন চলাচলে গাংচিল পরিবহন শুরু থেকেই বিভিন্ন ভাবে বাধা প্রদান করে আসছে। খেতের পাড়া বাসস্ট্যান্ড থেকে ইলিশ পরিবহনটি ছেড়ে গেলে গাড়িটির আগে পরে দুটি গাংচিল গাড়ি ছেড়ে সড়কে নানারকম প্রতিবন্ধকতার সৃষ্ঠি করে প্রতিনিয়ত। এই জন্য রাস্তায় যানজটের সৃষ্ঠি হয় প্রতিনিয়ত। গংচিল পরিবহনের শ্রমিক কর্মকর্তারা কখনোই চায়নি এই সড়কে অন্য কোন পরিবহন চলাচল করুক। কিন্তু নিয়মিত যাএীরা এই গাংচিল পরিবহনের সড়কে একক আধিপত্য,যাত্রী হয়রানিসহ নানারকম দুর্ভোগ থেকে পরিএান চায়।সড়কে যাত্রী ভোগান্তির অপর নাম এই গাংচিল পরিবহন।
অপর দিকে গাংচিল পরিবহনের সুপারভাইজার ফারুক খালাসি জানান, বুধবার সকালে ইলিশ পরিবহনের শ্রমিকরা গাংচিল পরিবহনের শ্রমিকদের উপর হামলা চালিয়েছে। আমরা এর সুষ্ঠ্য সমাধান চাই এই হামলার কোন সমাধান না হলে গাংচিল পরিবহন বন্ধ রাখা হবে। গাংচিল পরিবহনের শ্রমিকদের হট্রগোলের কারনে ইলিশ পরিবহনও বন্ধ রাখে কতৃপক্ষ। এই দিকে সারা দিন দুইটি পরিবহন বন্ধ থাকার কারনে লৌহজং, টঙ্গীবাড়ি ও আশপাশের এলাকার সাধারন যাএীরা চরম ভোগান্তিতে পরেছে।#

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

বটিয়াঘাটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ আঁধার ভাঙ্গার শপথ ও মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠিত,

সাপাহারে ৫ হাজার ৬০জন কৃষকে মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন

শীত না আসতেই রাজশাহীর সবজির বাজারে আগুন

প্রশংসায় ভাসছেন পুলিশ সদস্য শামীম রেজা

জেলা পরিষদের সদস্য প্রার্থী মাদিউর রহমান মাহাদি

ফুলবাড়ীতে বাল্যবিবাহের ঝুঁকিতে থাকা পরিবারে আর্থিক সহায়তা প্রদান

গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন।

জেলা পরিষদের নির্বাচিত প্রতিনিধিদের অভিনন্দন জানালেন মেয়র মোখলেসুর রহমান

বঙ্গবন্ধু সাফারি পার্কে বিরল প্রজাতির নীলগাই হস্তান্তর করলো ৫৯ বিজিবি

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট